বাংলা সিরিয়াল

হঠাৎ করেই ওজন বেড়ে গেল সৌমিতৃষার! ছবি মুক্তির আগে আফসোসের আর সীমা রইল না অভিনেত্রীর

মিঠাই নামেই বাঙালি দর্শক তাকে চেনে। টেলিভিশনের পর্দার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করলেও, এখন তিনি দেবের সিনেমার নায়িকা। কথা হচ্ছে সৌমিতৃষা কুন্ডুকে নিয়ে। জি বাংলার পর্দায় আবারো পুনঃ সম্প্রচারিত হচ্ছে মিঠাই ধারাবাহিকটি। মিঠাই খোলস থেকে বেরিয়ে এসেছেন অভিনেত্রী।

দেবের “প্রধান” সিনেমায় কাজ করার সুযোগও পেয়ে যান বেশ তাড়াতাড়ি। টলিউড জগতে অভিনয় করতে গিয়ে বেশ কিছু পরিবর্তন এসেছে সৌমিতৃসার মধ্যে। আগের থেকে বেশ খানিকটা ওজন বেড়ে গিয়েছে অভিনেত্রীর।

পেশার কারণে নিজের ওজন সব সময় ঠিক রাখতে হয়, অভিনেতা-অভিনেত্রীদের। প্রতিদিন ডায়েট মেনটেন করে খাওয়া দাওয়া করা জিমে যাওয়া থেকে শুরু করে কত কিছুই না করেন নিজেদের ওজনকে ধরে রাখার জন্য।

এসব নিয়ে একেবারেই চিন্তিত নন টলি পাড়ার নতুন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। সম্প্রতি instagram এ একটি পোস্ট করেছেন অভিনেত্রী। সেটি অবশ্যই একটি রিয়েল ভিডিও।

লাল রঙের লম্বা একটি জামা পড়ে এদিন অভিনেত্রীকে দেখা গেল রিল ভিডিও বানাতে। রিল ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে সৌমিতৃষা লিখেছেন, “এনজয়িং মাই চাবি ফেস”। পাতি বাংলায় বলাই যায়, “গোলুমোলু হয়ে যাওয়াটাকে উপভোগ করছি”। হাতে মাত্র আর কয়েকটা দিন বাকি। তারপর বড় পর্দায় দেখা যাবে, টেলিভিশনের জনপ্রিয় মুখ মিঠাই ধারাবাহিকের সেই মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুকে।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

৯ নভেম্বর, অর্থাৎ বৃহস্পতিবারই শেষ হয়েছে ছবির শুটিং। নতুন ছবিতে বড় পর্দায় কেমন দেখাবে অভিনেত্রীকে, সেই জন্য অপেক্ষা করছেন মিঠাই প্রেমী মানুষেরা। ঠিক একইভাবে অপেক্ষার প্রহর গুনছেন সৌমিতৃষা নিজেও। সৌজন্যে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের ছবি ‘প্রধান’। তবে প্রধান ছাড়াও, আরো বেশ কয়েকটা ছবির অফার রয়েছে সৌমিতৃষার কাছে।

আরও পড়ুন : লন্ডনের ফ্ল্যাটে সানা কি একাই? নাকি থাকছে কোন বন্ধু! বেফাঁস মন্তব্য সৌরভের

Back to top button

Ad Blocker Detected!

Refresh