টলিউড

একি? অনুপমের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করছেন পরমব্রত! জানা গেলো দিনক্ষণ

এক-দু’বার গুঞ্জন ছড়িয়েছিল পরমব্রত আর পিয়ার সম্পর্ক নিয়ে। এবার সেই গুঞ্জনই হলো সত্যিই। হ্যাঁ, সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টলিউডের মোস্ট হ্যান্ডসম ব্যাচেলর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তী। এতদিন ধরে পরমব্রতর অনুগামীরা অপেক্ষায় ছিলেন একথা জানার জন্য যে, কবে বিয়ে করছেন পরমব্রত? পাওয়া গেলো সেই উত্তর। সোমবার অর্থাৎ ২৭ নভেম্বর বিয়ে সারবেন পরমব্রত চট্টোপাধ্যায় আর পিয়া চক্রবর্তী।

পরমব্রতর সঙ্গে পিয়ার সম্পর্কের খবর ছড়িয়েছিল চারিদিকে। কিন্তু নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে কখনো স্বীকার করেননি দুজনেই। একে অপরকে শুধুই ভালো বন্ধু হিসেবে পরিচয় দিয়েছেন। এবার গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গেই বিয়ে করছেন পরম।

আরও পড়ুন : একি দুর্দশা হলো অঙ্কুশের! শেষ পর্যন্ত হলের ভিতরে মাছি তাড়াচ্ছেন অভিনেতা

পিয়া এবং পরমব্রত বহুদিন ধরে এই সম্পর্কে রয়েছেন বলে জানা যায়। অনুপম ও পিয়ার দাম্পত্য ভাঙার পিছনে পরমব্রতকেই দায়ী করেন অনেকেই। যদিও সেই সময় অভিনেতা সেই খবরকে ভুয়ো বলে দাবি করেছিলেন।

পরমব্রত নিজের আধিক সম্পর্ক নিয়ে খুললাম খুল্লা কথা বললেও, পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কোনদিনও একটি কথাও খরচ করেনি অভিনেতা। সঙ্গীত পরিচালক গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী হলেন পিয়া চক্রবর্তী। তাঁদের বিয়ে ভেঙে যায় ২০২১ সালেই। পরম ও পিয়া নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনো কথা বলতে চাননি। তাই তাঁদের বিয়ের খবরও এতদিন চাপা ছিল।

পিয়ার বাড়িতে পরমব্রতর যাতায়াত বেড়েছিল। একথা প্রকাশ্যে আসতেই আবারো শুরু হয় জল্পনা। পার্ক স্ট্রিটের এক রেস্তরাঁয়ও পিয়া এবং তাঁর মায়ের সঙ্গে পরমব্রতকে দেখা গিয়েছিল। অবশেষে এলো দারুন খবর। সোমবার সন্ধ্যায় সাতপাকে বাঁধা পড়তে চলেছেন দু’জনে।

আইনত বিয়েই সারবেন দুজনে। ইন্ডাস্ট্রির বিশেষ কাউকে আমন্ত্রণ জানানো হবে না বিয়েতে। কিছু বন্ধুবান্ধবদের সঙ্গে নিয়েই বিয়ে সারবেন দুজনে।

প্রসঙ্গত, বর্তমানে পরমব্রত চট্টোপাধ্যায় টলিউডের একজন শীর্ষ অভিনেতা হওয়ার পাশাপাশি পরিচালকও বটে। এদিকে বলিউডেও কাজ করছেন তিনি। অপরদিকে, পিয়া একজন মানসিক স্বাস্থ্যকর্মী। অবশেষে দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh