টলিউড

রাসপূর্নিমায় যুগলে কাঞ্চন-শ্রীময়ী! জমিয়ে নাচলেন দুজনে

কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজের একসাথে আনাগোনা সব সময়। পুজো কালীপূজো লক্ষ্মীপূজো একসাথে কাটানোর পর এবার রাস পূর্ণিমায় একসাথে ফ্রেমবন্দী হলেন কাঞ্চন শ্রীময়ী। যদিও তাদের সম্পর্ক নিয়ে অনেকেই অনেক কথা বলেন। এসব ব্যাপারে অবশ্য স্পিড টি নট কাঞ্চন আর শ্রীময়ী।

কাজের ফাঁকে দুজনে মিলে রাসলীলায় মেতে উঠতে দেখা গেলো তাঁদের। রাস পূর্ণিমার দিন একসঙ্গে পুজোও করেন কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ।

কাঞ্চন মল্লিকের বাড়িতে রাস পূর্ণিমার পূজাও হয়ে থাকে। প্রত্যেক বারের মতো রাস পূর্ণিমার পুজোতেও বিশেষ বন্ধুর বাড়ির এই পুজোয় উপস্থিত ছিলেন শ্রীময়ী। এদিন কাঞ্চনের সঙ্গে জমিকে নাচতে দেখা গেল শ্রীময়ীকে। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার জুড়ে দারুন ভাইরাল হয়েছে।

গোলাপি পারের হলুদ শাড়ি এবং সোনার গয়না পরে দেখা মিলল অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের। আর কাঞ্চনের পরনে ছিল সাদা পঞ্জাবি।

কাঞ্চনের বাড়ির রাস পূর্ণিমার পূজোয় একসাথে পুজো করা থেকে শুরু করে জমিয়ে ডান্স, আর তারপর দুজনে মিলে ফ্রেমবন্দি হলেন কাঞ্চন আর শ্রীময়ী।

নেটিজেনমহল অবশ্য এই যুগলকে দেখলেই টলিউডের শোভন বৈশাখী বলে তকমা দেন। এই ভিডিওর কমেন্ট বক্সে একজন ব্যক্তি মন্তব্য করেছেন, “এ দেখি শোভন বৈশাখী ২”। কেউ লেখেন, “ওরা তো এখন কলি কালের রাধাকৃষ্ণ। তো ওরা ছাড়া আর কারা রাসলীলা দেখাবে!”

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

কাঞ্চন আর শ্রীময়ীর এমন নাচ দেখে অনেকেই আবার তাদের শোভন বৈশাখীর লাইট ভার্সন বলছেন। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের মামলা চলছে কাঞ্চনের।

তারই মাঝে টেলিভিশনের এক অভিনেত্রীর সঙ্গে কাঞ্চনের এমন মাখামাখি বন্ধুত্তের সম্পর্ক সহ্য হচ্ছে না অনেকের। তাইতো জনৈক ব্যক্তি লেখেন, “বুড়ো বয়সে ভীমরতি ধরেছে, বউ বাচ্চা ছেড়ে একটা অল্প বয়সী মেয়ের সঙ্গে ঘুরে বেড়াচ্ছে। লজ্জাও লাগে না”।

আরও পড়ুন : একি? অনুপমের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করছেন পরমব্রত! জানা গেলো দিনক্ষণ

Back to top button

Ad Blocker Detected!

Refresh