বাংলা সিরিয়াল

“ওই রাতে আমার বোনের বিয়ে ছিল..”, সেই রাতের ঘটনা নিজেই জানালেন সৌরভ

দাদাগিরির মঞ্চে অনেক ব্যক্তিগত কথা শেয়ার করে নেন সৌরভ। বলা ভালো, দাদাগিরি খেলতে আসা ব্যক্তিরা দাদার ব্যক্তিগত জীবনসহ নানান বিষয় নিয়ে প্রশ্ন করে থাকেন। আর সুকৌশলে সেই সব কিছুর উত্তর দিয়ে দেন সৌরভ। সৌরভের এই উত্তর দেওয়ার ভঙ্গিমা সকলের বেশ পছন্দের।

বাকচাতুরির দিক থেকে দাদা যে অনবদ্য, কথা স্বীকার করেন সকলে। এবার প্রাক্তন ক্রিকেট তারকা সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরির মঞ্চে খেলতে এলো “ইচ্ছে পুতুল” পরিবার।

মেঘ,নীল, রূপ,গিনি,জিষ্ণুদের চরিত্র নিয়ে প্রশংসা করলেন সৌরভ। তিতিক্ষা ওরফে মেঘের প্রশ্নের উত্তরে, নিজেকে ‘পসেসিভ বর’ বললেন দাদা। সৌরভ বলেন, “এমনিতে বাড়িতে তো কেউ আমায় পাত্তা দেয় না। কিন্তু খেলার মাঠে আমি ভীষণ পসেসিভ।” এই শুনে সকলেই মুচকি হাসেন।

এদিন ইচ্ছে পুতুল ধারাবাহিকের সদস্যদের সঙ্গে মন খুলে আড্ডা দিলেন সৌরভ। ইচ্ছেপুতুল ধারাবাহিকের বেশ জনপ্রিয় অভিনেতা হলেন শমীক চক্রবর্তী। তিনি জিষ্ণু চরিত্রে অভিনয় করছেন।

মালদার হয়ে দাদাগিরির মঞ্চে এলেও, তিনি আসলে কৃষ্ণনগরের ছেলে। ছোটবেলায় একসময় কৃষ্ণনগরে ক্রিকেট খেলতে গিয়ে তিনি শুনেছিলেন যে, সেই পিচে খেলেছেন সৌরভ। তাইতো তিনি সহ সকলেই পিচকে প্রণাম করে শ্রদ্ধা জানিয়ে খেলতে নামতেন শমীক।

এই কথা শুনে নস্টালজিক হয়ে পড়েন সৌরভ। তিনি বলেন, “হ্যাঁ, ১৯৯৪ সালে খেলেছি ওখানে। আমরা ওড়িশার বিরুদ্ধে খেলছিলাম। প্রথম ইনিংসে আমরা পিছিয়ে ছিলাম।

দ্বিতীয় ইনিংসে জয়ের জন্য আমাদের লক্ষ্য ছিল ৩৪০ রান। আমি অনেক রান করেছিলাম। এখনও মনে আছে খেলার চতুর্থ দিন আমার বোনের বিয়ে ছিল। খেলে পাঁচটার সময় গাড়ি ধরে কৃষ্ণনগর থেকে এসে বোনের বিয়েতে যোগ দিয়েছিলাম, ১৯৯৪..”।

আরও পড়ুন : একি? অনুপমের প্রাক্তন স্ত্রীকে বিয়ে করছেন পরমব্রত! জানা গেলো দিনক্ষণ

Back to top button

Ad Blocker Detected!

Refresh