বাংলা সিরিয়াল

দেওরের বিয়ে দিয়ে নিজের জীবনে নতুন সর্বনাশ ডাকলো পর্ণা! “নিম ফুলের মধু”র প্রোমো এলো প্রকাশ্যে

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো, “নিম ফুলের মধু”। আজকাল টিআরপিতে ভালো ফল করছে এই ধারাবাহিক। হবে নাই বা কেন, একের পর এক দুর্দান্ত এপিসোড মনে ধরেছে দর্শকদের। এইতো কয়েকদিন আগে সৃজন-পর্ণার বিবাহবার্ষিকী নিয়ে আনন্দে মেতে উঠেছিল দত্ত বাড়ির লোকজন। যদিও ফুলশয্যার পর আবার ডিভোর্স চেয়ে বসের সৃজন। শেষ পর্যন্ত সই করতে না পারায় পর্ণা আর সৃজনের ডিভোর্সটা হলো না।

এখন সৃজন পর্ণার পাশে দাঁড়িয়ে কথা বলছে। মায়ের দোষগুলো চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে সে। এবার হয়তো অনেকেই মনে করেছিলেন এতদিনে দুজনের দূরত্ব মিটে গেল। একেবারেই সেটা নয়। এবার আরো হাই ভোল্টেজ টুরিস্ট আসতে চলেছে এই ধারাবাহীকে। পর্ণার সঙ্গে ডিভোর্স না হলেও আবার আলাদা হয়ে যেতে চাইছে সৃজন। কিন্তু কেন? প্রকাশ্যে এলো সেই প্রমো।

জি বাংলার তরফ থেকে নিম ফুলের মতো ধারাবাহিকের একটি প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, দত্ত বাড়ির নিয়ম কানুনের তোয়াক্কা না করে বিয়ে করেছে চয়ন আর রুচিরা। তাদের বিয়েতে দারুন খুশি পর্ণা। সেই জন্য বাড়ির সকলকে ডাকতে থাকে সে। দত্ত বাড়িতে প্রেম করে বিয়ে মানা হয়নি। যেহেতু চয়ন আর রুচিরা প্রেম করেই বিয়ে করেছে তাই, সৃজনের সব রাগ গিয়ে পরে পর্ণার ওপর।

আরও পড়ুন : ছেলের “অব্রাহ্মণ” বউকে মানেনি পরিবার,বের করে দেওয়া হয় বাড়ি থেকে! খরাজের জীবনের কাহিনী সিনেমাকেও হার মানায়

চয়ন-রুচিরার প্রেমে মদত দেওয়ার জন্য সৃজন ডিভোর্স দিতে চেয়েছিল পর্ণাকে। কিন্তু সেটা না হলেও এবার, বিয়ে হয়ে যাওয়াতে রেগে গেছে সৃজন। সে পর্নাকে বলে, “একটা সম্পর্ক বাঁচাতে গিয়ে তুমি আরেকটা সম্পর্ক ভেঙে দিলে?” এই শুনে চোখে জল আসে পর্ণার। তবে কি এবার সত্যিই তাদের দুজনের ডিভোর্সটা হয়েই যাবে?

Back to top button

Ad Blocker Detected!

Refresh