টলিউড

‘বয়স ৩৮ হলেও, দেখে মনে হয় ১৮’! চরম সাহসী পোশাকে সমুদ্রের জলে বসে জন্মদিনের কেক কাটলেন অভিনেত্রী মনামী ঘোষ, ছবি দেখে মুগ্ধ অনুগামীরা

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। কারণ দীর্ঘদিন ধরে টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে রয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। তবে এখনো উঠতি অভিনেত্রীদের রীতিমতো পাল্লা দিচ্ছেন তিনি। প্রসঙ্গত শরীরচর্চা এবং কড়া নিয়মের মাধ্যমে অভিনেত্রী যে নিজের বয়সকে বেঁধে রাখেন সে কথা তার অনুগামীদের সকলেই জানেন।

তবে এবার নিজের ৩৮ বছরের জন্মদিনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে অনুগামীদের নতুন করে চমকে দিতে সক্ষম হলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। প্রসঙ্গত সম্প্রতি নিজের জন্মদিন পালন করতে ব্যাংকক ঘুরতে যেতে দেখা গিয়েছিল অভিনেত্রী মনামী ঘোষকে। সেখানেই মনোকিনি পরে সমুদ্রের জলে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি সমুদ্রের পাড়ে বসেই জন্মদিনের কেক কেটে জন্মদিন উদযাপন করতে দেখা গিয়েছে তাকে।

তবে এদিন অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সেই সমস্ত ফটো ভাগ করে নিতেই রীতিমতো চমকে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। কারণ হিসেবে তারা জানিয়েছেন অভিনেত্রীকে দেখে তার বয়স বোঝার উপায় নেই। যেভাবে তিনি নিজের বয়স বেঁধে রাখতে সক্ষম হয়েছেন তা দারুন প্রশংসা লাভ করেছে নেটিজেনদের কাছ থেকে। পাশাপাশি প্রিয় অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে এদিন শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button

Ad Blocker Detected!

Refresh