বাংলা সিরিয়াল

‘এবার গাড়ি হাঁকিয়ে কীর্তন গাইতে যাবে’! ১৮ লক্ষ টাকা দিয়ে বিলাসবহুল গাড়ি কিনে তুমুল কটাক্ষের সম্মুখীন সারেগামাপা বিজয়ী পদ্মপলাশ হালদার

সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো সারেগামাপার সম্প্রচার। এবছরের প্রতিযোগিতার প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল কীর্তন গায়ক পদ্ম পলাশ হালদারকে। তবে শাস্ত্রীয় সঙ্গীতজ্ঞ পন্ডিত অজয় চক্রবর্তীর ছাত্র পদ্ম পলাশকে যৌথভাবে সারেগামাপার বিজয়ী হতে দেখে প্রতিবাদ করেছিলেন নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই।

কারণ হিসেবে তারা জানিয়েছিলেন সব ধরনের গান গেতে ব্যর্থ পদ্ম পলাশ। তাই বিজয়ী হওয়ার যোগ্যতা নেই তার মধ্যে। তবে তার জয় লাভে দারুন খুশি হয়েছিলেন গায়কের অনুগামীরা। এরপরই জানা গিয়েছিল জি বাংলার পক্ষ থেকে একটি গাড়ি পুরস্কার পাওয়ার পরেও ১৮ লক্ষ টাকা খরচা করে আরেকটি গাড়ি কিনেছিলেন পদ্ম পলাশ।

কিন্তু তাকে দারুন সমস্ত আধুনিক সুযোগ-সুবিধা যুক্ত সেই গাড়ি কিনতে দেখে এবার নতুন করে তুমুল সমালোচনার সম্মুখীন করলেন নেট দুনিয়ার বাসিন্দারা। অনেকেই জানিয়েছেন সারেগামাপাতে বিজয়ী হওয়ার পরেই বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত হয়ে উঠছেন এই জনপ্রিয় কীর্তন গায়ক। যা একেবারেই গ্রহণযোগ্য নয় বলে নেট দুনিয়ার বাসিন্দারা মতামত জানিয়েছেন।

পাশাপাশি অনেকেই মনে করছেন পন্ডিত অজয় চক্রবর্তীর সাহায্য নিয়েই বিজয়ী হতে সক্ষম হয়েছিলেন পদ্ম পলাশ। তবে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হয়েও এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি গায়ক নিজে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh