বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ানের মঞ্চে মহা শিবরাত্রির পুজো! ভক্তিভরে শিবের পুজো করে আরো একবার মন জয় করলেন অভিনেত্রী-সঞ্চালিকা রচনা ব্যানার্জি

দীর্ঘদিন ধরে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলো দিদি নাম্বার ওয়ান। যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জি। প্রথম থেকেই টিআরপি তালিকায় এই রিয়ালিটি শোটি নিজের আধিপত্য প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিল। এবং এখনো টিআরপি তালিকায় অসাধারণ ফলাফল করতে দেখা যাচ্ছে দিদি নাম্বার ওয়ান কে।

তবে এবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে শিবরাত্রির পুজো করে নতুন করে ভক্তদের মন জয় করতে সক্ষম হলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। প্রসঙ্গত এই রিয়ালিটি শো তে সারা বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিযোগীদের অংশগ্রহণ করতে দেখা যায়।

এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া একটি ভিডিওতে সেই সমস্ত প্রতিযোগীদের সঙ্গে নিয়ে শিবের পুজোয় মেতে উঠে দেখা গিয়েছে রচনা ব্যানার্জিকে। ভক্তি ভরে শিবলিঙ্গে দুধ ঢালার পাশাপাশি ঘন্টা বাজিয়ে ফুল দিয়ে পুজো করেছেন অভিনেত্রী। এবং এদিন তাকে সঙ্গ দিয়েছেন উপস্থিত মহিলা প্রতিযোগীরা। প্রসঙ্গত এর আগে একাধিকবার উপস্থিত প্রতিযোগীদের বলা জীবনের গল্প নিয়ে তৈরি হয়েছে তুমুল বিতর্ক।

অনেক ক্ষেত্রেই এই অনুষ্ঠানটি বন্ধ করে দেওয়ার জন্য দাবি তুলতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তবে এদিনের ভাইরাল ভিডিও নতুন করে প্রমাণ করে দিয়েছে এই অনুষ্ঠানটির জনপ্রিয়তা।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh