বাংলা সিরিয়াল

‘প্যান্টটা না পড়লে আরো হিট হতো নাচটা’! হট প্যান্টে ‘পাঠান’ গানে কোমর দুলিয়ে তুমুল ট্রোলড ‘পটলকুমার’ হিয়া দে

একসময় ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী হিয়া দে। এরপর বেশ কিছুদিন টলিউডের অভিনয় জগত থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর জনপ্রিয়তা ক্রমবর্ধমান। তবে মাঝে মধ্যেই নানা সমালোচনার সম্মুখীন হতে হয় তাকে। কারণ দর্শকদের কাছে এখনো শিশু শিল্পী হিসেবেই রয়ে গিয়েছেন তিনি।

তবে মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় নানারকম নাচের ভিডিও অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। এবার তেমনই একটি ভিডিও ভাগ করে সমালোচনার সম্মুখীন হতে হল তাকে। প্রসঙ্গত সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও ভাগ করে নিয়েছেন যেখানে পাঠান সিনেমার গানে কোমর দোলাতে দেখা গিয়েছে তাকে। তার পরনে ছিল একটি টপ এবং জিন্সের হট প্যান্ট।

তবে তার এই নাচ মোটেই ভালোভাবে নেন নি দর্শকদের একটি বড় অংশ। তাই তিনি প্যান্ট না পরলে তার নাচের ভিডিওটি আরো ভাইরাল হত অনুগামীদের মধ্যে, এমন কুমন্তব্য করতে দেখা গিয়েছে অনেককেই। তবে অভিনেত্রী ইতিমধ্যেই একটি সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি কিংবা তার পরিবারের মানুষরা বিশেষ পাত্তা দেন না। পাশাপাশি এদিন তার নাচের ভিডিওর মাধ্যমে অনুগামীদের প্রশংসা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী হিয়া দে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh