বাংলা সিরিয়াল

‘রোজগারের টাকায় বাবা-মাকেও হাত দিতে দেয়না’! প্রকাশ্যে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের গোপন স্বভাব ফাঁস করলেন অভিনেত্রীর মা, চাঞ্চল্য ভক্তদের মধ্যে

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। জি বাংলার করুনাময়ী রানী রাসমনির ধারাবাহিকের মাধ্যমে ইতিমধ্যেই দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি বড় পর্দা থেকে ওয়েব সিরিজ সমস্ত ক্ষেত্রেই নিজের প্রতিভার ছাপ রাখতে সক্ষম হয়েছে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি ভিডিও যেখানে অভিনেত্রীর এক গোপন স্বভাবের কথা ফাঁস করে দিয়েছেন তার মা। প্রসঙ্গত জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে মায়ের সঙ্গে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। সেখানে অভিনেত্রীর মা জানিয়েছিলেন খুব ছোট বয়স থেকেই টলিউডে কাজ করছেন দিতিপ্রিয়া।

তবে তিনি যা রোজগার করেন তা খরচ করতে পছন্দ করেন না অভিনেত্রী। বরং সমস্ত টাকা ব্যাংকে জমিয়ে রাখতে পছন্দ করেন দিতিপ্রিয়া, এমনটাই দাবি করেছেন তার মা। পাশাপাশি অভিনেত্রী জানিয়েছেন তিনি অপচয় একেবারেই পছন্দ করেন না।

লকডাউনের সময় মানুষের আর্থিক কষ্ট দেখে তিনি আরো বুঝতে সক্ষম হয়েছেন যে টাকা সঞ্চয় করা কতটা জরুরী। যে কারণে তিনি যা রোজগার করেন সাধ্যমত ব্যাংকে তা জমান বলে দাবি করেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য তার এই অভ্যাস বেশ প্রশংসনীয় হয়েছে দর্শকদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh