বাংলা সিরিয়াল

হীরের আংটি দেখেই চোখ জ্বল জ্বল করে উঠলে সবার! আংটি পেতে চুলোচুলি দত্ত পরিবারে, বাবুর মা-বউ-জা যা কান্ডটাই না করল হেসে খুন দর্শক

জি বাংলা(Zee Bangla)র জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে(Nim Phuler Modhu) চলছে টানটান উত্তেজনার পর্ব।ভালোবাসা দিবসের কারণে দত্ত পরিবারের আয়োজন করা হয়েছে এক বিশেষ রিয়ালিটি শো’র। বাড়ির চার জুটিকে এই খেলায় অংশগ্রহণ করতে দেখা গিয়েছিল। যদিও শেষ পর্যন্ত এই খেলায় টিকে থেকেছে পর্না এবং তার জায়ের জুটি।

তার পরে যখন খেলা হয় শেষবারে জিতে যায় পর্না এবং সৃজন। তাদের কপালেই জুটলো শেষ পর্যন্ত হীরের আংটি। তবে তা জা এবং ভাসুর রে গিয়ে পেয়েছে ঘড়ি। যেহেতু সৃজন এবং পর্না সেরা জুটি হয়েছে তাই তাদেরকে একে অপরকে আই লাভ ইউ বলতে হবে। সৃজন লজ্জা পেলেও পর্না সবার সামনে নিজের মনের কথা বলে ফেলে সৃজনকে।

শুধু তাই নয় ভালোবেসে একে অপরকে জড়িয়ে ধরতেও হবে বলা হয়। এই দেখে বাবুর মা আর চুপ করে থাকতে পারে না। রীতিমতো ফোঁস করে উঠেছে সে। পাশাপাশি সৃজনের জ্যাঠাও হেরে যাবার জন্য বলতে শুরু করেছে দত্ত পরিবারে নাকি এই সমস্ত ঘটনা আগে ঘটেনি। যদিও সেসব না মেনেই একে অপরকে জড়িয়ে ধরেছে পর্না-সৃজন।

রিয়ালিটি শো’র কর্তৃপক্ষরা বাড়ি থেকে চলে যাওয়ার পর পর্নাকে ইচ্ছাকৃত বলা হয় সে যেহেতু জিতেছে তাই তাকে পুরো উঠোন ঝাঁট দিয়ে পরিষ্কার করতে হবে। এটা শুনে বেঁকে বসেছে পর্না। যেহেতু সে একা উপহার পায়নি তার বড় জাও কা জিতেছে তাই তাকেও ঝাঁট দিয়ে পরিষ্কার করতে হবে উঠুন। তা না হলে সে তার পুরস্কার নিয়ে নেবে।

পাশাপাশি তার শাশুড়িকে পক্ষপাত দুষ্ট বলতেও ছাড়েনি পর্না। এই অনিয়ম কিছুতেই মেনে নেবে না সে। শেষ পর্যন্ত ঝাঁট দিয়ে বেশিরভাগ জায়গাটাই পরিষ্কার করতে হয় পর্নাকে। স্বাভাবিক ভাবেই তার কোমরে ব্যথা হয়েছে। কোমরে ব্যথা হওয়ার সৃজন লাগিয়ে দিচ্ছে। সব মিলিয়ে ধীরে ধীরে তাদের ভালবাসা একটু একটু করে বাড়ছে। এটা দেখেই আনন্দে লাফাচ্ছেন দর্শক। যদিও বাবুর মায়ের ব্যাপারটা একেবারেই পছন্দ হয়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh