টলিউড

‘ড্রেসে-র ছবি গুলো দেখে প্রথমে ভেবেছিলাম দীপিকা পাড়ুকোন’! বয়স প্রায় ৪০ হলেও, তাকে দেখতে লাগে পনেরোর কিশোরী! অভিনেত্রী কোয়েল মল্লিকের নতুন ফটোয় আবারো বোল্ড পুরুষ অনুগামীরা

টলিউডের অন্যতম জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে কোয়েল মল্লিকের নাম। অত্যন্ত অল্প বয়সে টলিউডের অভিনয় জগতে প্রবেশ করতে দেখা গিয়েছিল তাকে এবং তারপর নিজের প্রতিভার জোরেই টলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে নিজের নাম প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

তবে বর্তমানে পরিবারকে সময় দেওয়ার জন্য বড় পর্দা থেকে বিরতি নিতে দেখা গিয়েছে তাকে। তবে সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশ সক্রিয় রয়েছেন অভিনেত্রী। মাঝে মধ্যেই পারিবারিক মুহূর্ত থেকে শুরু করে নতুন নানা রকম ফটোশুটের ফটো ভাগ করে নিতে দেখা যায় তাকে। এবার তেমনই একটি ফটোর মাধ্যমে নতুন করে তাক লাগালেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক।

প্রসঙ্গত এদিন তিনি যে ফটোগুলি পোস্ট করেছেন তা দেখার পর অবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। কারণ হিসেবে তারা জানিয়েছেন প্রায় ৪০ বছর বয়সী অভিনেত্রীকে দেখে বোঝার উপায় নেই তার বয়স আসলে কত। পাশাপাশি কমেন্টের মাধ্যমে তার এই ‘বিউটি সিক্রেট’ কি তাও জিজ্ঞেস করতে দেখা গিয়েছে অনুগামীদের অনেককেই। তবে অভিনেত্রী যে কঠিন শরীরচর্চার মাধ্যমে নিজেকে ধরে রাখতে পেরেছেন তা আরো একবার প্রমাণ হয়ে গিয়েছে তার এদিনের পোস্ট করা ফটো থেকে। ফলস্বরূপ এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে অভিনেত্রীর এই নতুন ফটোশুট।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button

Ad Blocker Detected!

Refresh