টলিউড

এত বড় তারকা হয়েও বাড়িতেই ছেলের জন্মদিন পালন! ‘খুব ভালো থাকিস আশীর্বাদ সবসময় আছে’ মিশুকের জন্মদিনে কেক কাটলেন বাবা প্রসেনজিৎ

আজ মিশুকের(Trishanjit Chatterjee) জন্মদিন(Birthday)। সকাল সকাল তাই তার বাড়িতে হাজির কেক। বাবা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prasenjit Chatterjee) নিজেই জন্মদিনের আয়োজন করেছিলেন তাদের বাড়িতে। ছেলের মুখে কেক তুলে দিয়ে জন্মদিন উদযাপন করলেন অভিনেতা। ছেলেও বাবার মুখে কেক তুলে দিল। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করে নিলেন টলিউডের(Tollywood) এই অভিনেতা(Tolly Actor)।

প্রত্যেক বছরই ছেলের মিশুকের জন্মদিন পালন করেন প্রসেনজিৎ। তবে এবার জন্মদিনে দেখা গেল না মা অর্পিতা চট্টোপাধ্যায়কে(Arpita Chatterjee)। বছরই বাবা মায়ের সঙ্গে জন্মদিন পালন করতে অভ্যস্ত মিশুক। আজ সোশ্যাল মিডিয়ায় বাবা ছেলের কাটানো ভালো সময় কোলাজ করে শেয়ার করে নিয়েছেন অভিনেতা নিজেই।

সদ্য একটি নতুন সিরিজ শুরু করেছেন প্রসেনজিৎ। সেখানে নিজের প্রিয় দর্শক তথা অনুরাগীদের সঙ্গে নিজের পুরনো কাজের বিভিন্ন অভিজ্ঞতার কথা শেয়ার করে নেন এক মিনিটে। দর্শকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়েছে এই ছোট্ট সিরিজ। এখানে নিজের বলা বিভিন্ন সংলাপ ছবির জনপ্রিয়তা এবং সহ অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে বিভিন্ন অভিজ্ঞতার কথা তুলে ধরেন তিনি।

আজ মিশুকের সঙ্গে ভিডিও শেয়ার করে প্রসেনজিৎ লেখেন,’ শুভ জন্মদিন মিশুক। অনেক অনেক ভালোবাসা আশীর্বাদ সবসময়ই আছে… খুব ভালো থাকিস। অনেক খুশি আশা হলে শুভকামনা রইল তোর জন্য। ভগবান মঙ্গল করুন’।

এই ভিডিও সোশ্যাল মাধ্যমের মাঝে আসতেই অভিনেতার অনুরাগীটাও একে একে শুভেচ্ছা জানিয়েছেন মিশুককে। যাতে তার জন্মদিন আরো কিছুটা স্পেশাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button