বাংলা সিরিয়াল

গুরুতর অসুস্থ দীপঙ্কর দে? কলকাতার হাসপাতালে ভর্তি অভিনেতা! সোশ্যাল মিডিয়ায় গুজব রটতেই বিস্ফোরক দোলন রায় ‘ ইয়ার্কি এগুলো?’

‘ আমি ভালো নেই’ নতুন বছরের শুরুতে অভিনেত্রী দোলন রায়ের(Dolon Roy) এই পোস্ট যে এতটা তীব্রভাবে তাকেই আঘাত করবে তা বোধহয় ভাবতে পারেননি তিনি। মারাত্মক হইচই শুরু হয়েছে সোশ্যাল মিডিয়াতে। বছর শুরুতে এমন পোস্ট কেন করলেন দোলন। এই প্রশ্ন উঠতে থাকে নেটিজেনদের একাংশের মনে। অভিনেত্রী দেবলীনা দত্ত কমেন্ট বক্সে লেখেন,’ দোলন দি তুমি ভালো ছিলে, ভালো আছো এবং ভালো থাকবে। এর অন্যথা কিছু হবে না’।

অনুরাগীরা প্রশ্ন করতে শুরু করেন,’ কি হলো আপনার দিদি’,’ ভীষণ চিন্তা হচ্ছে আপনাকে নিয়ে’। আর ঠিক এই পরিস্থিতির মাঝেই নেট পাড়াতে হঠাৎ রোটে যায় অসুস্থ হয়ে পড়েছেন দোলনের স্বামী তথা বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে(Dipankar Dey)। কয়েকটি বিনোদন ধর্মী সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই খবরও শেয়ার করা হয় যে তিনি নাকি হাসপাতালে ভর্তি। কিন্তু এর সত্যতা কতখানি?

এই সময় ডিজিটালের তরফ থেকে দোলন রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন,’ কিছু সংবাদমাধ্যম এই ধরনের খবর পরিবেশন করছে। কেন জানিনা’। বেশ কিছুটা রাগ প্রকাশ করে তিনি প্রশ্ন করেন,’ এসব খবর করলেই হল? আমি সত্যিই একটু সমস্যায় ছিলাম। গত বছরের শেষটা ভালো কাটেনি। এবছরের শুরুর দিকটায় ভীষণ চিন্তায় ছিলাম। সেটা আমার পরিবার নিয়ে’।

এরপর আরো সংযোজন করে তিনি বলেন,’ আমার ভাইদের ছেলেটা খুব অসুস্থ ছিল। আগে আই সি ইউতে ছিল। এখন ওকে নরমাল বেডে দিয়েছে। কিন্তু তার সঙ্গে টিটোদার সম্পর্ক কি? কেউ লিখেছেন উনি অসুস্থ, কেউ লিখেছে মারা গিয়েছেন! ইয়ার্কি এগুলো?’

যথেষ্ট সুস্থ রয়েছেন দীপঙ্কর দে(Dipankar Dey)। তাই জানিয়েছেন তার স্ত্রী দোলন রায়। ৭৮ বছরে পা দিয়েছেন বর্তমানে অভিনেতা। ২০২০ সালে দোলন রায়কে বিয়ে করেন তিনি। বহু বছর লিভ ইন করেছেন দুই অভিনেতা। আইনি বিয়ে করেছেন দু’বছর আগে। তার সিওপিডির সমস্যা রয়েছে। শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে বিয়ের পর তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন দীপঙ্কর। ভর্তি করা হয়েছিল সল্টলেকের নার্সিংহোমে। তবে কয়েক দিনের মধ্যে সুস্থ হয়ে যান তিনি।

তবে বর্তমানে এই গুজব রোটে যাওয়ার পর বেশ বিরক্তও দোলন। এতটাই তিতি বিরক্ত হয়ে উঠেছেন যে নিজেই এবার মুখ খুলতে বাধ্য হলেন। কাছের মানুষ থেকে সংবাদমাধ্যমের কর্মীরা বারবার ফোন করেছেন।

Back to top button