বলিউড

বলিউডে ভরাডুবির বছর ২২! নতুন বছর পড়তেই ভগবানের আশীর্বাদ নেওয়ার ধুম লেগেছে বলিউড তারকা মহলে! যত্রতন্ত্র ছুটছেন ঈশ্বরের নাম জপ করতে

নতুন বছর শুরু হয়েছে কয়েকটা দিন হল। তবে এবারে বলিউড(Bollywood) তারকারা একটু অন্যরকম ভাবেই নিজেদের নতুন বছরটা শুরু করল। পার্টি, নাইট ক্লাব ফেলে সব ছুটলেন ভগবানের দরবারে। যে যার মত করে ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন। বাদ পড়লেন না তারকা দম্পতিদের অনেকে।

বিরাট-অনুষ্কা (Virat Kohli- Anushka Sharma)থেকে ভিকি-ক্যাটরিনা(Vicky Kaushal- Katrina Kaif) তালিকায় রয়েছেন আরও কয়েকজন। কেউ নিজের রাজ্যে কেউ আবার অন্য রাজ্যে গিয়ে ধম্মে কম্মে মন দিলেন। আসলে ২০২২ টা বলিউডের জন্য একেবারেই ভালো যায়নি। হাতেগোনা কয়েকটা ছবি বাদে অধিকাংশ ফ্লপ। ব্যবসা-বাণিজ্য তেমন ভাবে দেখা যায়নি। ওদিকে বয়কট খাঁড়া তো ঝুলছেই। তাই নতুন বছরে নিজেদের কপাল থেকে ফাঁড়া কাটাতে পাশাপাশি একটা সুন্দর বছর কাটাতে অনেকেই ভগবানের দরবারে ছুটে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে সেই সমস্ত ছবি। সম্প্রতি চর্চায় রয়েছেন বিরাট অনুষ্কা এবং ভিকি ক্যাটরিনা। একজনের দেখা পাওয়া গিয়েছে বৃন্দাবনের আশ্রমে অন্যজনদের পাওয়া গিয়েছে সিদ্ধি বিনায়ক।

বিরাট-অনুষ্কা এবং তাদের একমাত্র কন্যা ভামিকাকে বৃন্দাবনের এক আশ্রমে। সেখানেই সবার সঙ্গে বসে রয়েছেন তারা। তবে তাদের মেয়ের ছবি এখনো প্রকাশ্যে না এলেও। ছোট্ট একরত্তিকে ইতি-উতি মাথা নাড়াতে দেখা গিয়েছে। কেউ কেউ তাদের এত সামনে থেকে দেখে বেশ খুশি। আদর জানিয়েছেন কেউ কেউ। তবে কিছু বিরুস্কা ভক্ত আবার একেবারে খুশি নয় তাদের ছবি তোলা নিয়ে। তাদের মত তারা নিজেরা যদি নিজেদের মতো থাকতে চায় তাহলে অন্য কেউ কেন তাদের ভিডিও প্রকাশ্যে আনছে!

এদিকে একেবারে ট্র্যাডিশনাল ভাবে সিদ্ধিবিনায়ক গিয়েছিলেন ভিকি ক্যাটরিনা। গায়ে নামাবলী, পুজোর সামগ্রী এবং দুই পরিবারের লক্ষীকে নিয়ে ভিকি উপস্থিত হয়েছিলেন মন্দিরে। মা এবং ক্যাটরিনা ছিলেন সঙ্গে। প্রত্যেকেই নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা দম্পতিকে।

অন্যদিকে ঈশ্বরের কাছে নতুন বছরের শুরুতে পৌঁছে গিয়েছিলেন জ্যাকলিনও। বৈষ্ণোদেবীতে দেখা গিয়েছে তাকে। এর আগে শাহরুখ নিজে গিয়েছিলেন দেবী মায়ের দরবারে।

Back to top button