Story

দেব সবাইকে কেস খাওয়ায়! অভিনেতার বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করে বসলেন শ্রাবন্তী, পুরানো সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল, কিসের এত রাগ অভিনেত্রীর?

টলিউডের(Tollywood) অন্যতম হিট জুটি দেব(Dev)-শ্রাবন্তী(Srabanti Chatterjee)। একাধিকবার বড় পর্দায় দেখা গিয়েছে তাদের। তবে টলিউডে সেভাবে আর একসঙ্গে দেখা যায় না তাদের। যদিও বাস্তব জীবনে তারা বেশ ভালো একে অপরের বন্ধু। প্রায়সই কথা শোনা যায় দুজনকে নিয়ে। তবে এবার দেবকে নিয়েই এমন এক মন্তব্য করে বসে শ্রাবন্তী। যা শুনে অবাক হবেন আপনিও। দেখুন ঠিক কি বললেন শ্রাবন্তী!

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে(Social Media) একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একটি খোলা মঞ্চের মধ্যে দাঁড়িয়ে রয়েছেন দেব। আর তার পাশে রয়েছেন শ্রাবন্তী। সবার সামনে দেবকে কেস খাওয়ানোর মাস্টার বলে মন্তব্য করে বসের অভিনেত্রী। আপাতত এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল(Viral Video)। জানা গেছে ভিডিওটি গ্রামের এম.এল.এ কাপের উদ্বোধনী অনুষ্ঠানের। সেখানে উদ্বোধনী মঞ্চে হাজির হয়েছিলেন অভিনেতা দেব, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ঋত্বিকা সেন। হাজির ছিলেন ক্যানিংয়ের বিধায়ক শওকত মোল্লা সহ অন্যান্য রাজনৈতিক নেতারা। এই মঞ্চেই দেব কে নিয়ে বিভাস মন্তব্য করেছিলেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ এমন মন্তব্যের কারণ কি?

আসলে মঞ্চে প্রথমে অভিনেতা মাইক্রোফোন হাতে গান গাওয়ার জন্য আহ্বান করেন অভিনেত্রী শ্রাবন্তীকে। তারপরই মজা করে বলেন,’ আজ আপনাদের সামনে দু লাইন গান করবেন শ্রাবন্তী। বিশ্বাস করুন আমি যতবার ওর গান শুনেছি ততবার পালিয়ে গেছি। তবে কথা দিচ্ছি আজকে আপনারা পালিয়ে যাবেন না।’। এর উত্তর শেষ হতে না হতেই শ্রাবন্তী রাজি হচ্ছিলেন না গান গাইতে। বলেন ,’যখন পালিয়ে যাবেন তখন গাইবো না’। এবার দর্শকরা তাকে অনুরোধ করলে তিনি বলেন,’ হচ্ছে কেস খাওয়ানোর মাস্টার। ভীষণ কেষ খাওয়ায়। আমরা নায়িকা গায়িকা নই’।

এরপরেই নিজের ছবির গান ‘খুঁজেছি তোকে রাত বিরেতে’ গানটি গাইতে শুরু করেন তিনি। গান গেয়ে দর্শকদের মন জয় করে নেয় শ্রাবন্তী। প্রসঙ্গত দক্ষিণে চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুধু তাই নয় শোনা যাচ্ছে চলতি বছর তাকে দেখা যেতে পারে বাংলাদেশি ছবিতেও। এছাড়া দেবের প্রজাপতি যাত্রা নতুন করে বলার কিছু নেই। সারাদেশে প্রজাপতি উড়ে বেড়াচ্ছেন নিজের মতো করে। বক্স অফিসেও সাড়া ফেলছে ভালো মতো।

Back to top button