বাংলা সিরিয়াল

সময়ের হাত ধরে এগিয়ে চলেছে সোনা রুপা, এক মেয়ে ডাক্তার আর একজন অভাবের তাড়নায় শেষে এই পেশা বেছে নিল? অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে এগিয়ে যাচ্ছে আরো কয়েকটা বছর, ফাঁস গল্পের নতুন ট্র্যাক

গতকাল টিআরপির তালিকাতে যেভাবে অনুরাগের ছোঁয়া(Anurager Choya) খেল দেখালো তাতে সত্যিই অবাক অনেকে। বেঙ্গল টপার হয়েছে অনুরাগের ছোঁয়া। এই মুহূর্তে স্টার জলসা(Star Jalsha)র বাকি ধারাবাহিক গুলির মধ্যে দর্শকরা সবথেকে বেশি আকৃষ্ট এই ধারাবাহিকে। সূর্য এবং দীপার গল্প এতটাই কাছের মনে হয়েছে তাদের যে তাদেরকে এক নম্বরে না রাখলেই নয়।

শুধু যে সূর্য-দীপাকে দেখতে ব্যস্ত তারা এমনটা বললে ভুল হবে।কারন ধারাবাহিককে এক নম্বরে নিয়ে যাওয়ার পেছনে রয়েছে দুই খুদে শিশু শিল্পী সোনা এবং রুপা। তাদের আগমনের সঙ্গে সঙ্গে ভোরে উঠেছে দর্শকদের মন। গল্প একেবারে জমজমাট। সোনা আর উপার সঙ্গে তাদের বাবা-মায়ের সম্পর্কের রসায়নের মুহূর্ত দেখতে ব্যাকুল প্রত্যেকটি বাঙালি দর্শক। তাদের মিল আদৌ হবে কিনা এই প্রশ্ন যখন ঘুরে ফিরে বেড়াচ্ছিল দর্শকদের মনে ঠিক তখনই এল সু সময়। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে দুজনের দেখা হয়েছে।

লাবণ্য খোঁজ পেয়েছে দীপার। তবে সূর্য এবং দীপার দেখা হলেও সত্যিটা এখনো সামনে আসেনি। ধরা পড়েনি সুন্দরী ভিলেন মিশকা। কিন্তু তার মাঝেই হঠাৎ করে সামনে এলো ধারাবাহিকের নতুন ট্র্যাক(New Track)। এক ফ্যান পেজের তরফে সোশ্যাল মিডিয়ায় ছোট্ট একটি ভিডিও শেয়ার করা হয়েছে এখানে সোনা এবং রুপার একটি ছবি শেয়ার করে লেখা হয়েছে ‘সোনা বড় হয়ে ডাক্তার হবে এবং রুপা হবে অটোচালক’।

প্রসঙ্গত বলে রাখি এটি একটি তামিল ধারাবাহিকের হুবহু রিমেক। জনপ্রিয় তামিল সিরিয়াল ‘কার্তিকা দীপম'(Kartika Dipam) ধারাবাহিকের রিমেক এটি। সেই ধারাবাহিকের একটি ঝলক সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে নায়ক নায়িকা কার্তিকা এবং দীপমের গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হবে। আর তাদের মৃত্যুর পর এক মেয়ে বাড়ি ছেড়ে যাবে। অন্য মেয়ে বড় হয়ে ডাক্তার হবে। আর এক মেয়ে অটোচালক।

দর্শকরা মনে করছেন যেহেতু এটি সেই ধারাবাহিকের নকল হয়তো আগামী দিনে বাংলা সিরিয়ালেও এমন কিছু গল্প আসতে পারে। সোনা বড় হয়ে ডাক্তার হবে অন্যদিকে তাদের মেয়ে রুপা বাড়ি ছেড়ে চলে গিয়ে পরবর্তীতে অটোচালক হবে। এইভাবেই ফুটে উঠবে তাদের গল্প।

Back to top button