টলিউড

‘মুগ্ধ হলাম’ – সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টলি কুইন কোয়েল মল্লিক! অভিনেত্রীর নিখাদ সৌন্দর্যে মুগ্ধ হয়েছে নেট পাড়া

কোয়েল মল্লিক, বলতে গেলে টলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে নাম রয়েছে তাঁর। তাঁর কর্মদক্ষতা, সৌন্দর্য সমস্তটাই যেন তাঁকে এক অন্য রূপ দিয়েছে। রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা হওয়ার পরেও নিজের ক্ষমতায় নিজের জনপ্রিয়তা অর্জন করেছেন কোয়েল। তবে বর্তমানে অভিনেত্রী ভীষণ ব্যস্ত থাকেন স্বামী, পুত্র এবং সংসার নিয়ে। খুবই বাছাই করা চরিত্রে অভিনয় করেন। এতসব কিছুর সাথেই বেশ ভাল রকম অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়াতেও।

চরম ব্যস্ততার মধ্যেও নিজের জীবনের ছোট বড় বিভিন্ন মুহূর্ত অভিনেত্রী শেয়ার করেন সামাজিক মাধ্যমে। সম্প্রতি অভিনেতা ইনস্টাগ্রাম হ্যান্ডেল একটি ছবি পোস্ট করেছেন। এই ছবি দেখে ভক্তদের মনে একেবারে মুগ্ধতা ছড়িয়ে গিয়েছে। এই ছবিতে অভিনেত্রীর পরনে রয়েছে ডিপ নেক প্রিন্টের টপ। আর সাথে কালার কম্বিনেশন করে পালাজো প্যান্ট।

একেবারে পরিপাটি করে হেয়ার স্টাইল করা হয়েছে। গয়না বলতে পোশাকের সাথে মানানসই শুধু একটি চোকার পড়েছেন অভিনেত্রী। খুবই সাধারণ মেকআপ। সাথে ঠোঁটে নুড লিপস্টিক। আবেদনময়ী দৃষ্টিভঙ্গি নিয়ে কখনো পিলারে হেলান দিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। আবার কখনো পিলারের সাথে ঠেস দিয়ে বসেছেন।

এই ছবি শেয়ার করে অভিনেত্রী অনুরাগীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা দিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘এই দিনটি ভালো কাটুক’। অভিনেত্রীর এই ছবিতে মুগ্ধতা ছড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে এই ছবির কমেন্ট সেকশনে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। একজন লিখেছেন, ‘মুগ্ধ হলাম’। আবার অনেকেই অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন প্রশংসাও করেছেন।

প্রসঙ্গত, অভিনেত্রী তাঁর অভিনয়, মিষ্টি হাসি, দুষ্টু স্বভাব দিয়ে বরাবার মন জয় করে এসে বাংলার দর্শকদের। যে কোনো চরিত্রে তাঁর পরিণত ও সাবলীল অভিনয় মন কেড়েছে দর্শকদের। শুধু তাই নয় অভিনেত্রী নিজের কাজের পাশাপাশি পরিবারের সাথে থাকতেও খুব ভালোবাসেন। দুর্গা পুজো থেকে লক্ষ্মী পুজো, সরস্বতী পুজো সবেতেই দেখতে পাওয়া যায় অভিনেত্রীকে। যেনো একদম বাঙালিয়ানার ভরপুর তিনি। তেমনই আবার গুরুপূর্ণিমায় গুরুদোয়ারাতে গিয়ে প্রার্থনাও করেন। মোট কথা সব দিক দক্ষতার সাথে সামাল দিচ্ছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button

Ad Blocker Detected!

Refresh