বাংলা সিরিয়াল

শেষমেষ দুই মেয়েকেই কাছে পেলো দীপা! খাইয়ে দিল নিজে হাতে, টেলিভিশনের সম্প্রচারের আগেই ফাঁস হলো আসন্ন পর্ব

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের জনপ্রিয় একটি ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। দর্শক যে এই ধারাবাহিকটি সবথেকে বেশি পছন্দ করছেন তার প্রমাণ পাওয়া যায় টিআরপি লিস্টে। সূর্য দীপার মধ্যেকার সমস্যা এবং তাদের দুই মেয়ে সোনার রুপার খুনসুটি দেখতে বেশ পছন্দ করছেন দর্শক। দীর্ঘ চার সপ্তাহ অর্থাৎ একমাস ধরে টানা টিআরপি লিস্টে প্রথম স্থান অধিকার করছে এই ধারাবাহিক। এই ধারাবাহিকের অনুরাগীরা মনে করছেন খুব শীঘ্রই নতুন রেকর্ড তৈরি করতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’।

তবে বর্তমানে দর্শক চাইছেন সূর্য আর দীপার মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে মিশকার ষড়যন্ত্র সকলের সামনে যেন তাড়াতাড়ি চলে আসে। কিন্তু সেই ট্র্যাক কোনমতেই দেখানো হচ্ছে না। বারবার কোনো না কোনো কারণে একেওপরের থেকে দূরে সরে যাচ্ছে সূর্য দীপা। সূর্য বারবার অপমান করছে দীপাকে। তাই দীপাও সরিয়ে যাচ্ছে ক্রমশ।

সূর্য দীপা দুজনে দুজনকে ভুল বুঝছে। সূর্য ভাবছে রুপা দীপা আর কবীরের মেয়ে। অন্যদিকে দীপা ভাবছে সোনা সূর্য আর মিশকার মেয়ে। তবে সূর্য দীপার ঝামেলার ট্র্যাক দেখতে দেখতে বর্তমানে বিরক্ত হয়ে পড়ছেন। এখন ধারাবাহিকের একমাত্র ইউএসপি সূর্য দীপার জমজ মেয়ে সোনা রুপা। সোনার তুঁতলে কথা বলা আর রুপার সোজাসুজি কটকট করে কথা বলা বেশ পছন্দ করছেন দর্শক।

এসবের মধ্যেই হঠাৎই সোশ্যাল মিডিয়াতে অনুরাগের ছোঁয়ার আসন্ন পর্ব প্রকাশিত হয়েছে টেলিভিশনে সম্প্রচারের আগেই। যেখানে দেখা যাচ্ছে সূর্যের করা অসম্মানের কথা ভাবতে ভাবতে সোনা রুপার স্কুলে ঢুকছে দীপা। তখনই দূর থেকে সোনা ফুলমাকে দেখতে পেয়ে ছুটে আসে সোনা। ফুলমাকে সে বলে তার জন্য সে অপেক্ষা করছিল। তার হাতে খাবার খাবে বলে সে কিছু খায়নি। এ কথা শুনে দীপা তাকে নিজের হাতে খাইয়ে দেয়।

অন্যদিকে রুপা দূর থেকে দেখতে পায় যে তার মা সোনাকে খাইয়ে দিচ্ছে। সে ছুটে কাছে আসে কিন্তু মায়ের শিখিয়ে দেওয়া কথা মনে পড়তেই চুপ করে যায়। টিফিন বক্স নিয়ে চলে যেতে চায়। তখন দীপা তাকে ধমক দিয়ে কাছে বসিয়ে বলে সে দুজনকেই খাইয়ে দেবে। এরপর দুই মেয়েকেই কাছে বসে নিজের হাতে খাইয়ে দেয় দীপা। এবার শুধু এটাই দেখার যে দর্শক যে চাইছেন মিশকার ষড়যন্ত্র ফাঁস হোক, সেই ট্র্যাক কবে আসবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh