টলিউড

‘শরীরচর্চা করার আগে এই গুরুত্বপূর্ণ কাজটা করুন, ৪০ বছরেও থাকবেন একদম ফিট’! জানালেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক

শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল তাকে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘বনি’ সিনেমায়। সেখানেও চোখ ধাঁধানো অভিনয় করে সকলকে চমকে দিয়েছিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক। পাশাপাশি এক সন্তানের মা হওয়ার পরেও যেভাবে নিজেকে যত্ন করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী তা রীতিমতো আলোচনার বিষয়বস্তু হয়ে উঠেছিল নেটিজেনদের মধ্যে। তবে বর্তমানে বেশ কিছুদিন বড় পর্দায় অনুপস্থিত থাকলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু সমান সক্রিয় অভিনেত্রী।

পাশাপাশি মাঝেমধ্যেই সেখানে অনুগামীদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবনের টুকরো টুকরো মুহূর্তের ভিডিও এবং ছবি ভাগ করে নিতে দেখা যায় তাকে। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনুগামীদের অনেকেই জানেন অভিনেত্রী নিয়মিত শরীরর্চচা করেন। যে কারণে তাকে দেখলে বোঝাই যায় না ৪০ বছর বয়সে পা দিয়েছেন তিনি। তার অনুগামীদের অনেকেই স্বীকার করেন টলিউডের উঠতি অভিনেত্রীদের রীতিমতো পাল্লা দিতে সক্ষম কোয়েল।

তবে এবার অভিনেত্রী জানালেন শুধুমাত্র শরীর চর্চা নয় বরং শরীর চর্চা শুরু করার আগে স্ট্রেচিং করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। দীর্ঘদিন শরীর চর্চার মাধ্যমে এটি তিনি লক্ষ্য করেছেন বলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন জানিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি অভিনেত্রী আরও জানিয়েছেন ফিট থাকার জন্য শুধুমাত্র শরীরচর্চা নয়, বরং নিয়মিত স্ট্রেচিং এবং ওয়ার্ম আপ করাও অত্যন্ত গুরুত্বপূর্ণ। অভিনেত্রীর থেকে এদিন শরীরচর্চার টিপস পেয়ে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button