বাংলা সিরিয়াল

‘শুধু রাহুল নয়, এবার দ্যুতির মুখেও মাখানো হলো কালি’! ‘গাঁটছড়া’র ভাইরাল দৃশ্য শেয়ার করলেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য নিজেই

এই মুহূর্তে স্টার জলসার সবথেকে জনপ্রিয় ধারাবাহিক বললেই উঠে আসে ‘গাঁটছড়া’ ধারাবাহিকটির নাম। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে নিতে সক্ষম হয়েছিল ধারাবাহিকটি। তবে বেশিদিন বাংলা সেরা ধারাবাহিক হয়ে থাকতে পারেনি ‘গাঁটছড়া’।তবে সম্প্রতি অসাধারণ গল্প এবং অভিনয়ের মাধ্যমে আবারও শীর্ষস্থানে উঠে আসে দেখা গিয়েছে জনপ্রিয় ধারাবাহিকটিকে।

প্রসঙ্গত এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী অনুগামীরা দেখতে পাচ্ছেন রাহুলের পর্দা ফাঁস করে দিতে সক্ষম হয়েছে ধারাবাহিকের নায়িকা খড়ি। পাশাপাশি রাহুলের মুখে কালি মাখিয়ে তাকে পুলিশের হাতে তুলে দিয়েছে সে। তবে ধারাবাহিকের অন্যতম নেতিবাচক চরিত্র দ্যুতির মুখে কালি মাখানো উচিত বলেও মন্তব্য করতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে। এবার দেখা গেল তাদের মনস্কামনা পূর্ণ হয়েছে।

কারণে এদিন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি ভিডিও ভাগ করে নিয়েছেন টলিউড অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য্য যিনি ধারাবাহিকে দ্যুতির চরিত্রে অভিনয় করছেন। দেখা গিয়েছে শুটিংয়ের অবসরে রাহুল অর্থাৎ অভিনেতা অনিন্দ্যর সঙ্গে মজা করছিলেন তিনি। যে কারণে এক সময় ছুটে গিয়ে তার মুখেও কালি মাখিয়ে দিতে দেখা যায় অভিনেতাকে। বলাই বাহুল্য এই দৃশ্য দেখে দারুণ মজা পেয়েছেন অনুগামীরা। পাশাপাশি আরো একবার প্রমান হয়ে গিয়েছে এই ধারাবাহিকের চরিত্রদের মধ্যে বন্ধুত্ব আসলে ঠিক কতখানি।

Back to top button