ভাইরাল

বইছে তুমুল হাওয়া! স্লীভলেস ওয়ান পিস পোশাক পরে খোলা জায়গায় উদ্দাম নাচ ‘কৃষ্ণকলি’ তিয়াসার, মুহূর্তে ভাইরাল ভিডিও

সম্প্রতি কয়েকমাস আগেই জি বাংলার পর্দায় শেষ হয়েছে অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক কৃষ্ণকলি। এই ধারাবাহিকে শ্যামার চরিত্রে অত্যন্ত দক্ষভাবে অভিনয় করেছেন অভিনেত্রী তিয়াশা রায়। পর্দায় এটাই অভিনেত্রীর প্রথম কাজ ছিল। আর নিজের প্রথম কাছের মাধ্যমেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ। প্রচুর ফ্যানবেস রয়েছে অভিনেত্রীর। নিত্যদিনই নতুন নতুন ছবি, ভিডিও, রিল ইত্যাদি পোস্ট করতে থাকেন। নাচেও অভিনেত্রীর তুলনা নেই। ফের আরো একবার নিজের রিল ভিডিওর দ্বারা সকলের নজর কাড়লেন অভিনেত্রী।

সম্প্রতি তিয়াশা নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছেন। সেখানে অভিনেত্রীকে একটি জনপ্রিয় ট্রেন্ডিং ওড়িয়া গানের তালে নাচ করতে দেখা গেছে। সবুজ ঘাসের উপর খালি পায়ে অসাধারণ স্টেপে নাচ করতে দেখা গেছে তিয়াশাকে।

নাচের সময় তার পরনে ছিল ওয়েস্টার্ন ড্রেস। খোলা চুলে হালকা মেকআপে অভিনেত্রীকে দারুন মানিয়েছিল। খোলা আকাশের নীচে এই ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন হ্যাশট্যাগ রিলস ইনস্টাগ্রাম, রিলইটফিলইট, রিলস। তার এই ভিডিওটি রাতারাতি ভাইরাল হয়ে পড়েছে। সকলেই অভিনেত্রীর নাচের দারুন প্রশংসা করেছেন। অসংখ্য কমেন্টে ভরে গিয়েছে তার কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)

খুব শীঘ্রই আবার টেলিভিশনের পর্দায় ফিরছেন অভিনেত্রী। স্টার জলসার হাত ধরেই আবার নতুন ধারাবাহিকে ফিরছেন অভিনেত্রী। তবে কি ধারাবাহিক, কে কে থাকছেন এসব এখন কিছুই জানা যায়নি। উলেক্ষ এই কয়েকমাস আগেই অভিনেত্রীর বিচ্ছেদ হয়েছে স্বামী সুবানের সাথে। তবে কি কারণে তা জানা যায়নি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh