টলিউড

ব্ল্যাক ড্রেস আর হেভি মেকআপে মোহময়ী কোয়েল মল্লিক! ‘একদম মানাচ্ছে না’, জানালেন অনুগামীদেরই একাংশ

এই মুহূর্তে টলিউডের অন্যতম সিনিয়র অভিনেত্রী বললেই উঠে আসে কোয়েল মল্লিক এর নাম। সংসার এবং পেশাদারী জীবনকে কিভাবে ব্যালেন্স করে সামলাতে হয় তা নতুন প্রজন্মকে শেখাচ্ছেন অভিনেত্রী। পাশাপাশি তাকে দেখে বোঝার উপায় নেই যে ধীরে ধীরে চল্লিশের কোঠায় ঢুকে পড়েছেন তিনি।তবে এবার নতুনভাবে একটু ফটোশুট করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা অনুগামীদের সঙ্গে শেয়ার করতেই তীব্র সমালোচনার সম্মুখীন হতে হল মল্লিকবাড়ি এই সুন্দরী নায়িকাকে।

প্রসঙ্গত এদিন অভিনেত্রী কালো ড্রেস পরে নিজের কিছু ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিয়েছিলেন। ছবিতে তার চোখে মুখে ছিল বেশ ভারী মেকআপ। তবে সেই ছবি মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের একাংশের। তারা জানিয়েছেন কোয়েলকে একেবারে সাদামাটা মেকআপেই দেখতে বেশি পছন্দ করেন তারা। অনেকে আবার লিখেছেন কোয়েল হত অন্যান্য কোন অভিনেত্রীকে নকল করার চেষ্টা করছেন, তবে নতুন অবতারে তাকে একেবারে মানাচ্ছে না এমনটাই মত নেটিজেনদের বড় অংশের।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

তবে অভিনেত্রী কিন্তু এমন সমালোচনায় পাত্তা দিতে নারাজ। কারণ সংসারকে সময় দেবেন বলে বড় পর্দা থেকে কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন তিনি।তারপর আবারও তাকে ফিরে আসতে দেখা গিয়েছে টলিউড ইন্ডাস্ট্রিতে। পাশাপাশি নায়িকাসুলভ চেহারাও ধরে রাখতে সক্ষম হয়েছেন কোয়েল। এবার অন্যরকম ফটোশুটের মাধ্যমে বুঝিয়ে দিলেন নতুন স্টাইল এক্সপেরিমেন্ট করতে চাইছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button