ভাইরাল

সাইকেলের হ্যান্ডেলের উপর উঠে দুই পা তুলে সাইকেল চালাচ্ছে এক যুবক! পাশেই প্রকাশ্য রাস্তায় ভল্ট দিচ্ছে এক যুবতী, ভাইরাল ভিডিও

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আমাদের দৈনন্দিন জীবনের একটা গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়া আর ইন্টারনেট ছাড়া আমরা সত্যিই অচল হয়ে পড়েছে সাম্প্রতিক পরিস্থিতিতে, তা অস্বীকার করার জায়গা নেই। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা নেটদুনিয়ায় এমন অনেক ভিডিও দেখে থাকি, যা সত্যিই আমাদের অবাক করে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র মানুষের বিনোদনের কাজে লাগে না, নিজের প্রতিভাকে নিমেষের মধ্যে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরতেও এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এই সোশ্যাল মিডিয়া। সম্প্রতি তেমনই দুই প্রতিভার দেখা মিলেছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে নেটিজেনদের একাংশ তাদের প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মগুলির মধ্যে ইনস্টাগ্রাম হল অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনপ্রিয় মাধ্যম। এটি তরুণ প্রজন্মের কাছে তাদের পছন্দের মাধ্যমও বটে। ইনস্টাগ্রামের মাধ্যমে বহু মানুষ নিজেদের প্রতিভাকে তুলে ধরে মানুষের সামনে। আর প্রতিদিন ইনস্টাগ্রামের একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। সম্প্রতি তেমনি এক যুবক-যুবতীর স্টান্টের ভিডিও ভাইরাল হয়েছে যা সত্যিই প্রশংসার যোগ্য।

সম্প্রতি মিশা শর্মা নামের এক ফিটনেস ট্রেনার রিল আকারে নিজের এক বন্ধুর সাথে প্রকাশ্য রাস্তায় স্টান্টের একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার এই ভিডিও শেয়ার হতে না হতেই তা ভাইরাল হয়েছে নেটনাগরিকদের একাংশের মধ্যে। এই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, এক যুবক সাইকেলের দুই হ্যান্ডেলের উপর পা তুলে দাঁড়িয়ে সাইকেল চালাচ্ছে, আর তার পাশেই প্রকাশ্য রাস্তায় এক যুবতী পরপর ভল্ট মারতে থাকে। এই ভিডিওটি ইনস্টারিল আকারে শেয়ার করেছেন মিশা শর্মা। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউজ ৬৬ হাজার ছাড়িয়েছে। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশ প্রশংসায় ভরিয়েছেন তাদের।

ভিডিওতে তাদের স্টান্ট দেখেই স্পষ্ট তারা যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত। মিশা শর্মার ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট অনুযায়ী তিনি একজন ফিটনেস ট্রেনার। তিনি নিজের স্টান্ট প্র্যাকটিসের নানা ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়, যা তার অনুরাগীদের মধ্যে বাইরে হয় নিমেষে। সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়, ৩ লাখ ৭১ হাজার।

Back to top button