টলিউড

সাধারণের মধ্যে অসাধারণ কোয়েল! এত বড় বাড়ির মেয়ে হয়েও কোন লোক দেখানো নেই, সাধারণের মতো বাগদেবীর আরাধনায় অভিনেত্রী

টলিউড (Tollywood)ইন্ডাস্ট্রির অন্যতম সফলতম অভিনেত্রীদের মধ্যে অন্যতম কোয়েল মল্লিক(Koel Mallick)। ‘নাটের গুরু’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছেন তিনি। তারপর একটার পর একটা হিট ছবি উপহার দিয়েছেন প্রত্যেকে। টলিউড ইন্ডাস্ট্রিতে কোয়েল অন্যতম কারণ এত বছর অভিনয় জগতে থেকেও বিন্দুমাত্র কালি লাগেনি তার নামের পাশে। সমস্ত রকম কন্ট্রোভার্সির ঊর্ধ্বে তিনি।

তবে আপাতত অভিনয়ের পাশাপাশি সামলাচ্ছেন সংসার। তার স্বামী নিশপাল সিং রানে। একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সব মিলিয়ে ভরা সংসার তার। এখন আর কমার্শিয়াল ছবি নয়। ছক ভাঙ্গা ছবিতে মাঝে মধ্যে দেখা যায় তাকে। তবে তাতে তার জনপ্রিয়তাই এতোটুকু ভাটা পড়েনি। আসলে অভিনেত্রী এতটাই সাধারণ যে কারণে দর্শকরা তাকে এতটা পছন্দ করেন।

সম্প্রতি বাগদেবীর আরাধনায় মেতে ছিলেন অভিনেত্রীয়। তবে তার আয়োজনে কোনরকম জাঁকজমক ছিল না। কিন্তু ভক্তি ছিল অপার। একেবারে সাবেকিভাবে ঘরোয়া পুজোর আয়োজন করেছিলেন কোয়েল মল্লিক। আর সেই ছবি ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়াতে নিজের অনুরাগীদের সঙ্গে। যা দেখে ধন্য ধন্য করেছেন প্রত্যকে।

একাংশের মত আসলে অভিনেত্রী সফল হবার পরেও এত সাধারনের মত জীবন যাপন করেন এটি সবার মন জয় করে নেন। আর অভিনেত্রীর এই গুণের বেশ তারিফ করেছেন প্রত্যেকে।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button

Ad Blocker Detected!

Refresh