বাংলা সিরিয়াল

সিলভার লেহেঙ্গা সঙ্গে মাথায় একগুচ্ছ ফুল! জন্মদিনের পোশাকে সুন্দরী সুস্মিতা দে, পাশে ছিল অভিনেত্রীর মনের মানুষ

স্টার জলসা(Star Jalsha)র অন্যতম জনপ্রিয় ধারাবাহিক পঞ্চমী(Panchami)। যার মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে সুস্মিতা দে(Sushmita Dey)’কে। ছোট পর্দার ভীষণ জনপ্রিয় মুখ সুস্মিতা। এর আগে কাজ করেছেন একাধিক ধারাবাহিকে।

জি বাংলার ‘অপরাজিতা অপু’ দিয়ে অভিনয় জগতে পা রেখেছিলেন তিনি। তবে খুব অল্প দিনের মধ্যেই সাফল্য পেয়েছিলেন। দর্শকদের মনের কোণে জায়গা করে নিয়েছিলেন অনেকটা সময়ে। এরপর স্টার জলসার বউমা এক ঘর ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেলেও কয়েক মাসের মধ্যে বন্ধ হয়ে যায় এই ধারাবাহিক।

স্বাভাবিকভাবে সুস্মিতা ভক্তদের মনে দুঃখ ছিল। তবে নতুন বছর পড়তে না পড়তেই আবার স্টার জলসায় পঞ্চমী নিয়ে ফিরে এসেছেন তিনি। এখানে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে আর জনপ্রিয় মুখ রাজদীপ গুপ্তকে। তবে কাজের পাশাপাশি সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় সুস্মিতা দে। প্রায়শই ব্যক্তিগত জীবনে নানা মুহূর্ত ভক্তদের সঙ্গে ভাগ করে নেন সেখানে।

নিজের ইনস্টা হ্যান্ডেলে সম্প্রতি নিজের জন্মদিনের বিশেষ কিছু ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। এই বিশেষ দিনে কেক কেটে পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেছেন সুস্মিতা। তবে এর মাঝেই ধরা দিয়েছে অভিনেত্রীর মনের মানুষ। প্রিয়জনের সঙ্গে চোখে চোখ রেখে অকপটে লেন্স বন্দি হয়েছেন তিনি। জন্মদিনে পড়েছিলেন সিলভার রঙের লেহেঙ্গা। মাথায় ছিল একগগুচ্ছ ফুল। সঙ্গে ছিল মানানসই গয়না এবং মেকআপ। সব মিলিয়ে অভিনেত্রীকে যেন নিজেই সদ্য মোটা ফুলের মতন সুন্দরী লাগছিল।

ছবিগুলি পোস্ট করে তিনি লিখেছেন,’ আমার জন্মদিন কি এত স্পেশাল বানানোর জন্য ধন্যবাদ মিস্টার রায়। পরিবারকেও ধন্যবাদ আমি গর্বিত’। অভিনেত্রীর এই পোস্টে ভালোবাসা এবং শুভেচ্ছা ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা। চলতি সপ্তাহে নায়িকার অন্যতম ধারাবাহিক পঞ্চমী টিআরপি তালিকাতে পঞ্চম স্থানে রয়েছে। তবে আগামী দিনে যে ভালোমতো চমক এই ধারাবাহিকে অপেক্ষা করছে তার আভাস ইতিমধ্যে পেয়ে গিয়েছেন দর্শক।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh