বাংলা সিরিয়াল

‘শিরিনকে খলনায়িকা বানিয়ে যেন অনুজকে হিরো প্রমাণ করে না হয়’-গুড্ডিতে শিরিন কিছু মারাত্মক ঘটাতে চলেছে দেখে লিখলেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গুড্ডি’। এই ধারাবাহিকে দেখা যায় যে,গুড্ডি,শিরিন আর অনুজের মধ্যে একটা সম্পর্কের টানাপোড়েন চলছে। তবে শিরিন সন্তান সম্ভাবা এই খবর শুনবার পরে যুধাজিৎকে গুড্ডি বিয়ে করতে রাজি হয়। যুধাজিৎ যেহেতু অনুজের জেঠতুতো দাদা তাই অনুজের বাড়িতেই যুধাজিত থাকছে। এই বিষয়টা শিরিন একেবারেই মেনে নিতে পারছে না, চোখের সামনে সে গুড্ডিকে মোটেই টলারেট করতে পারছে না। গুড্ডি যদিও তার নিজের সংসারে চলে যেতে চেয়েছিল কিন্তু জেঠু মনির রিকোয়েস্টে সে আরো কিছুদিন এই বাড়িতে থাকতে রাজি হয়।

ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, শিরিন আবার প্ল্যান করছে যে, গুড্ডিকে যেনতেন প্রকারে এই বাড়ি থেকে তাড়াতে হবে এবং তার জন্য তাকে একটা মারাত্মক অপবাদ দিতে হবে। এখন গুড্ডি ফ্যানরা এই আশঙ্কায় দিন গুনছেন যে, হয়তো দেখা গেলো গুড্ডি যে নির্দোষ সেটা অনুজ প্রমাণ করলো আর এই ক্ষেত্রে অনুজ কে হিরো করে দেওয়া হবে।

কারণ এই ধারাবাহিক যারা দেখছেন তারাই গুড্ডির পাশে যুধা জিৎকে হিরো হিসেবে দেখতে চাইছেন, কারণ অনুজের এত পরপর ভুল সিদ্ধান্তের পর অনুজকে তারা হিরো হিসেবে মেনে নিতে পারছেন না।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “গুড্ডি অনুজের fans দের জন্য সুখবর..
গুড্ডি অনুজকে ভালো বানাতে এবার শিরিনকে চরম খারাপ বানাবে লেখিকা… আজ episode শেষে শিরিনের কথায় শুনে তাই লাগলো কোনো বড় ঝামেলা করে গুড্ডিকে ফাঁসাবে
যাতে গুড্ডিকে এই বাড়ির থেকে চলে যেতে হয়…নাও এবার ওরা সুখে শান্তিতে বিয়ে করে সংসার করতে পারবে কারণ শেষ অবধি তো ধরা পড়েই যাবে শিরিন I wish যুধাজিৎ গুড্ডিকে বাঁচাক যাতে ওদের bonding ভালো হয় কিন্তু না শেষে তো ওই অনুজকেই hero করবে… দেখা যাক কি করে শিরিন “

Back to top button

Ad Blocker Detected!

Refresh