বাংলা সিরিয়াল

বীথির মধ্যে অনুরাগের ছোঁয়ার লাবণ্যর ছায়া দেখতে পাচ্ছেন সবাই! নেটিজেনরা নিশ্চিত ভবিষ্যতে লাবণ্যর মতো বীথিও বেস্ট মা হয়ে উঠবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়ে বেলা’তে দেখা যায় যে মা বাপ মরা মৌ মাসি,মেসোর সংসারে আশ্রিতা থাকে, সেখানে তাকে প্রচুর অপমান, অবহেলা সহ্য করতে হয়। মাসি,মেসোর সংসারে সারাদিন কাজ করেও দিন রাত খাওয়া দাওয়ার খোঁটা শুনে তাকে বেঁচে থাকতে হয় সেখানে। মৌ ও তার মাসি মেসো বিথীদের বাড়ির নীচে ভাড়া থাকে। এই মৌ কে খুব ভালোবাসে বীথির পরিবারের সবাই।

একমাত্র বীথি সহ্য করতে পারে না। মৌ এর জন্মদিনের দিন পর্যন্ত ডোডোর গায়ে কেক লাগাতে যাওয়ার জন্য মৌকে থাপ্পড় মারতে গিয়ে ছিলো বিথী। তবে এই সমস্ত ঘটনা কিন্তু এমনি এমনি ঘটেনা মৌ এর সাথে এত খারাপ ব্যবহার করার পেছনে একটি কারণ আছে আসলে মৌ এর মা আর বিথী দুই বন্ধু ছিলো, মৌ এর মা এমন কিছু করেছে বীথির সাথে যে কারণে বীথি মৌ এর মাকে বিশ্বাসঘাতক বলে। বিথী মনে করে যে মৌ তার মায়ের মতই হবে। যদিও থেকে সবাই মিলে বোঝাবার চেষ্টা করে যে মৌ এর মা আর মৌ দুটো ভিন্ন ব্যক্তি। কিন্তু বীথি বুঝতে পারে না।

এই মনস্তত্ত্বটা অনেকটা মিলে যায় স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়ার লাবণ্য সেনগুপ্তর সাথে। লাবণ্য দীপাকে একেবারেই সহ্য করতে পারতো না, দীপার কালো রংয়ের জন্য কারণ লাবণ্য র মা-বাবার খুনি ছিলেন কালো রংয়ের এক ব্যক্তি।

পরবর্তীতে এই ফোবিয়া থেকে যখন লাবণ্য বেরিয়ে আসেন তখন লাবণ্যই হয়ে ওঠেন দীপার মা। সেই একই প্রতিফলন দেখা যাচ্ছে বীথির মধ্যে তাই দর্শকরা নিশ্চিত যে অনুরাগের ছোঁয়ার মতো একসময় বীথি ও মৌয়ের মা হয়ে উঠবে ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh