বাংলা সিরিয়াল

‘সিরিয়ালের নায়িকা মানেই সে সব পারবে আর সব জায়গায় তার জয়জয়কার হবে’, আগুনের মধ্যে প্রবেশ করে এক মা, মেয়ের প্রাণ বাঁচাতেই পর্ণাকে নিয়ে লিখলেন সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধুতে দেখা যাচ্ছে যে, অনেক স্বপ্ন নিয়ে যৌথ পরিবারে বিয়ে করে এসেছিল পর্না। কিন্তু দত্ত বাড়িতে বউ হয়ে আসার পরে সে বুঝতে পারে স্বপ্ন আর বাস্তব এক নয়,তার সমস্ত স্বপ্ন তছনছ হয়ে যায়। সে দেখে, দত্ত বাড়িতে সবাই খুব প্রাচীন পন্থী, দত্ত বাড়িতে সবাই একই সাবানে স্নান করে, সেখানে কেউ বডি জেল ব্যবহার করলে তা নিয়ে চরম সমালোচনা হয়।

পর্ণার বডি জেল ব্যবহার করা নিয়ে তাকে অনেক কথা শুনতে হয়, যে কারণে পর্ণা বাড়ির সবার জন্য আলাদা আলাদা সাবান তৈরি করে ফেলে। এরপর পর্না যখন শোনে যে, এই বাড়িতে বিয়ের পরে পরেই সন্তান ছেলে হবে না মেয়ে হবে তার জন্য একটা অদ্ভুত মেনে চলা হয় তখন পর্না আবারও আঘাত পায় এবং এই বিষয়টার প্রতিবাদ করে, সেই সময় পর্নার ঠাম্মি শাশুড়ি পর্ণা কে সাপোর্ট করে।

এই ধারাবাহিকে এরপর দেখা যায় যে, দত্তবাড়িতে একটা পিকনিক করতে চায় পর্ণা কিন্তু সেখানে ও টাকা নিয়ে সমস্যা হয়, পর্না সৃজনের কাছ থেকে টাকা চাইলে সৃজন টাকা দিতে চায় না, অন্যদিকে পর্না নিজের বাবার থেকে টাকা নিয়ে পিকনিক করলে সবাই তাকে হেনস্তা করে, এই সময় পর্না সিদ্ধান্ত নেয় সে চাকরি করবে। দত্ত বাড়িতে আবার ব‌উ দের চাকরি করার নিয়ম নেই- এই সিদ্ধান্তের উপরে গিয়ে পর্না চাকরিতে জয়েন করে।

এরপর দেখা যায় যে, দত্ত বাড়িতে ছেলেরা না খেলে মেয়েরা খেতে পারে না এই নিয়মের বিরুদ্ধেও প্রতিবাদ করে পর্ন আর সরস্বতী পুজোয় দত্ত বাড়ির ঐতিহ্য রক্ষা করে ফুলকপির বসন্ত বিলাশ, গয়না আলুর দম, গোলাপ খাস পোলাও ইত্যাদি রান্না করে পর্ণা।

এই ধারাবাহিকে সম্প্রতি দেখা যাচ্ছে যে সাংবাদিক হিসেবে একটা জায়গায় গেছে পর্ণা, সেখানে বাড়িতে পুলিশ‌ও উপস্থিত হয়েছে। এরপর নিজের জীবন বাঁচিয়ে রেখে আগুনের মধ্যে প্রবেশ করে মা আর মেয়ের জীবন বাঁচায় পর্না। যা দেখে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা বলছেন, নায়িকা মানেই সে সব পারবে আর সব জায়গায় তারই জয়জয়কার হবে, কিন্তু বাস্তবে এমনটা হয় না।

Back to top button

Ad Blocker Detected!

Refresh