বলিউড

‘কেউ বুঝতেই পারল না আর আরেকবার মা হয়ে গেল’ – দু’টি বাচ্চা নিয়ে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট রানি মুখার্জির! তা দেখেই হাজার প্রশ্ন জাগছে নেটিজেনদের মনে

রানী মুখার্জি, বলিউডের এক বর্ষিয়ান অভিনেত্রী বলা চলে তাঁকে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম অ্যাকটিভ থাকেন। সেখানেই নিজের জীবনের ছোট বড় বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও পোস্ট করেন। ঠিক যেমন অভিনেত্রী আরো একটি ছবি পোস্ট করলেন যেখানে তাঁকে দেখা গেল বাগদেবীর আরাধনায় মত্ত রয়েছেন তিনি। পরনে হলুদ শাড়ি। চুল সম্পূর্ন খোলা। কানের পাশে গোজা হলুদ গোলাপ।

তবে তাঁর কোলে রয়েছে দুটি বাচ্চা। তাঁদের সাথে সেলফি তুলতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রীকে। এমন ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই জন্ম হয়েছে প্রচুর প্রশ্নের। প্রথমেই প্রশ্ন উঠেছে আদিত্য চোপড়ার ঘরনীর কোলে এই দুটি বাচ্চা কারা? তাঁদের পরিচয় কী? এখানে প্রশ্ন উঠেছে তাহলে কী দ্বিতীয়বার সন্তানের মা হলেন অভিনেত্রী? তবে বলি পাড়ায় শোনা যাচ্ছে অন্য খবর।

সূত্রের খবর বড় পর্দায় খুব শীঘ্রই আসতে চলেছে ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’। ছবির প্রেক্ষাপট একেবারে সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হচ্ছে। এখানে এক বাঙালি মেয়ের চরিত্র এই অভিনয় করবেন রানী। সেখানেই তাঁকে সরস্বতী পুজো করতেও দেখতে পাওয়া যাবে। সেই সিনেরই একটি দৃশ্য এই ছবিটি।

ছবির পরিচালক অসীমা ছিব্বর। নরওয়ের প্রেক্ষাপটে তৈরি এই সিনেমার মূল বিষয় হলো পারিবারিক অশান্তি, এবং নরওয়ে সরকারের নিয়ম অনুযায়ী সন্তান প্রতিফলনের গাফিলতির কারণে সন্তানকে মায়ের কাছ থেকে নিয়ে নেওয়া। তবে সন্তান প্রতিপালনের দায়িত্ব ফিরে পেতে সেই মায়ের যে সংগ্রাম তাই ফুটে উঠবে এই সিনেমাটি জুড়ে। তবে যেহেতু এখনো পর্যন্ত মানুষ এই বিষয়টি সম্পর্কে সম্পূর্ণ জানেন না তাই হঠাৎ করে অভিনেত্রীর এমন একটি ছবি দেখে প্রশ্ন জেগেছিল দর্শকের মনে।

প্রথমেই সেই দুটি সন্তানের পরিচয় নিয়ে প্রশ্ন উঠেছিল প্রচুর। তারপরে এমনও প্রশ্ন দেখতে পাওয়া যায় যে এই পুজো কী রানী মুখার্জি নিজেই করছেন? করলেও সেই পুজো কী হচ্ছে কলকাতাতেই? আগামী ১৭ই জানুয়ারিতে মুক্তি পেতে চলেছে রানী মুখার্জি অভিনীত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’। সেই উপলক্ষেই সিনেমার একটি দৃশ্যের শুধু একটি মুহূর্তের ছবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিয়েছিলেন দর্শকদের সাথে।

প্রসঙ্গত গোটা দেশের বিরুদ্ধে লড়াই করে কিভাবে একটি মা তার সন্তানদের ফিরে পান সেই লড়াইকে ফুটিয়ে তোলা হবে এই সিনেমাতে। এছাড়াও জানা যাচ্ছে এটা বলিউডের জনপ্রিয় অভিনেতা তথা পরিচালক অনির্বাণ ভট্টাচার্যকেও দেখতে পাওয়া যাবে এই সিনেমায়। জানা যায় এটাই তাঁর প্রথম হিন্দি সিনেমা। অর্থাৎ রানী মুখার্জির সাথে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’-তে অভিনয় করে প্রথমবার হিন্দি সিনেমায় ডেবিউ করছেন অনির্বাণ। এবার শুধু এটাই দেখার যে সিনেমাটি ঠিক কতটা জনপ্রিয়তা অর্জন করে দর্শক মহলে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh