টলিউড

দেবের বিয়ে নিয়ে এবার মাথাব্যথা শুভশ্রীর! ‘বিয়েটা কবে করছো বয়স তো হল’, সটান প্রশ্ন অভিনেতাকে, কী জবাব দেবেন দেব?

দেব(Dev) কবে বিয়েতে বসছে এই মুহূর্তে টলিউডে(Tollywood) এর থেকে বেশি চর্চিত প্রশ্ন বোধহয় আর নেই। অনুরাগী থেকে সমালোচক তারকাদের মধ্যেও এই প্রশ্ন এখন ঘুরে ফিরে বেড়াচ্ছে। প্রজাপতি সিনেমা করছেন বটে কিন্তু নিজে এখনো প্রজাপতি দেখলে ছুটে পালাচ্ছেন। আর এই একই প্রশ্ন রয়েছে দেবের প্রাক্তন শুভশ্রী(Subhashree Ganguly)র মনেও।

একেবারে সত্যি কোন সাজানো গল্প নয়। দেবের সঙ্গে দেখা হলে এই প্রশ্ন করতে আগ্রহী রাজ ঘরণী। নিজের মুখেই জানিয়েছেন সেই কথা। জি বাংলার জনপ্রিয় টকশো ‘অপুর সংসার’-এ এসে এমনটাই মুখ খুলেছিলেন রাজের ‘পরিণিতা’।

পরিচালক রাজ চক্রবর্তী এবং ছেলে ইউভানকে নিয়ে এখন তার সুখের সংসার। তাদের প্রেমে ভরা সংসারের ঝলক মাঝেমধ্যেই ধরা পড়ে সোশ্যাল মিডিয়াতে। তবে একটা সময় টলি অভিনেতা দেবের সঙ্গে শুভশ্রীর সম্পর্ক ছিল চর্চার বিষয়। কেউ কোনদিন স্বীকার না করলেও তাদের সম্পর্ক টলিপাড়ার ওপেন সিক্রেট ছিল। কিন্তু ঘটনাটা সামনে আসে যখন তাদের প্রেম ভাঙ্গে।

শুভশ্রীর মতন দেবও এখন নিজের ব্যক্তিগত জীবনে অনেকটা এগিয়ে গিয়েছেন। রুক্মিণীর সঙ্গে তার বিশেষ বন্ধুত্বের কথা কারোর অজানা নয়। প্রায় সাত বছরের সম্পর্ক তাদের। তবে দেবের বয়স ৪০ ছুঁলেও এখনো বিয়ের পিঁড়িতে বসার কোনরকম আগ্রহ নেই তার।

অপুর সংসারে শাশ্বত(Saswata Chatterjee) যখন শুভশ্রীর কাছে এমন প্রশ্ন রেখেছিলেন পেজ থ্রি রিপোটার হলে দেখে কি প্রশ্ন করবেন, সঙ্গে সঙ্গে উত্তর দিয়েছেন নায়িকা। ‘বয়সটা কত হলো দেব? বিয়েটা কবে করছো?’ এমন কথা শুনে ‘বোলতি বন্ধ’ অপুদার। তবে এটাই শেষ প্রশ্ন নয়। এরপর শুভশ্রী বলেছে ,’ধুমকেতুটা কি রিলিজ করছে?’ আজ থেকে প্রায় পাঁচ বছর আগে এই অনুষ্ঠানে দেবের জন্য প্রশ্ন রেখেছিলেন শুভশ্রী। যদিও তখনো রাজের সঙ্গে সাত পাক ঘোরেন নি তিনি। কিন্তু তাদের সম্পর্ক গোপন ছিল না টলিউডে।

এক অনুষ্ঠানে এসে শুভশ্রী নিজেই জানিয়েছিলেন দেব বা জিৎ নয়, রাজকে তার ভীষণ হট লাগে। প্রসঙ্গত দেব এবং শুভশ্রী একাধিক হিট ছবি উপহার দিয়েছে টলিউডকে। তবে তাদের ব্রেকআপের পরে নিজের প্রযোজনায় প্রথম নায়িকা করেছিলেন শুভশ্রীকে। সেই ছবি ধুমকেতু আজও বাক্সবন্দী হয়ে পড়ে রয়েছে। সহ প্রযোজক রানা সরকারের সঙ্গে মতের মিল না হওয়ার কারণে আটকে রয়েছে এই ছবি। যদিও তাদের অনুরাগীরা এখনো চান মুক্তি পাক সেই ছবি।

তবে দেবের সঙ্গে শুভশ্রী সম্পর্ক কেন ভেঙে ছিল তা আজও জানা যায়নি। তবে রুক্মিণীকে(Rukmini Moitra) বিয়ের প্রসঙ্গে দেব একবার বলেছিলেন,’এখন তো বিয়ে হওয়ার চেয়ে ভাঙছে বেশি। এই সময় ভালো থাকা সুস্থ সম্পর্কে থাকাটাই আসল। আমি আর রুক্মিণী ভালো আছি’। প্রসঙ্গত দেব এবং রুক্মিণী সম্পর্কে সমর্থন রয়েছে দুজনের পরিবারেই। এখন দেখার কবে সমস্ত দ্বিধা ভেঙে দেব আর রুক্মিণী বিয়ের পিঁড়িতে বসে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh