বাংলা সিরিয়াল

এ কি অবস্থা! নামমাত্র পোশাকে সোশ্যাল মিডিয়াতে রিল বানিয়ে ভাইরাল’ অপরাজিতা অপু’র আন্টি টু! তীব্র কটাক্ষ ধেয়ে এলো অভিনেত্রীর দিকে

টেলিভিশন পর্দার অত্যন্ত পরিচিত মুখ নন্দিনী চট্টোপাধ্যায়(Nandini Chatterjee)। মূলত খলনায়িকার চরিত্রের অভিনয় করেই বিখ্যাত তিনি। খুব অল্প ইতিবাচক চরিত্রে দেখা গিয়েছে তাকে। বরাবর তাকে জাঁকজমকপূর্ণ সাজে শাড়িতে দেখেছেন। তবে কত দু বছর ধরে একটু-আধটু বদল করেছেন তিনি নিজেকে। সম্প্রতি নন্দিনীর একটি ইনস্টাগ্রাম ভিডিও(Instagram Reel) বেশ ভাইরাল হয়েছে।

যেখানে খলনায়িকা নন্দিনীকে দেখা যাচ্ছে লাস্যময়ী চরিত্রে। তার পরনে রয়েছে ফুসিয়া পিংক রঙের হলটারনেক ড্রেস। নি লেন্থ পোশাক, এই বডি কোন ড্রেসের নিচের দিকে রয়েছে অল্প ফ্লেয়ার। হালকা মেকাপ করেছে নন্দিনী তবে ঠোঁটে রয়েছে গোলাপি গ্লসি লিপস্টিক। সিলকি চুর খোলা রেখেছেন তিনি। পাশাপাশি গান লাগিয়েছেন শাহনাজ গিলের ‘লোগ হামসে জ্বালতে হে’ গানটি।

স্বাভাবিকভাবেই কোমরের মাধ্যমে শরীরে হিল্লোল তুলেছেন তিনি। মুখে ফোটে রয়েছে বেপরোয়া ভঙ্গি। মেধবোর্জিত শরীরে নজর খেয়েছেন অভিনেত্রী। তবে তার রিল দেখে সমালোচকরা দুই ভাগে বিভক্ত হয়ে গেছে। কেউ বলেছেন বুড়ি বয়সে ভীমরতি হয়েছে। আবার কেউ রীতিমতো তারিফ করে বলেছেন আগুন জ্বালিয়ে দিয়েছেন অভিনেত্রী। এর আগেও লাল রঙের অফ সোল্ডার ড্রেসে নজর কেড়েছিলেন তিনি। যেখানে নিজেকে বর্ণনা করে লিখেছিলেন ঝড়।

বর্তমানে জনপ্রিয় এই অভিনেত্রীকে দেখা যাচ্ছে মন দিতে চাই ধারাবাহিকে। জি বাংলায় নতুন শুরু হওয়া এই ধারাবাহিক অল্পদিনের মধ্যেই দর্শকদের বেশ মন জয় করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Nondinii Chatterjee (@nondiniichatterjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh