টলিউড

টলিউড ডিভা নুসরাত, সৌন্দর্যে মাত করতে পারেন হাজারো অভিনেত্রীকে, তবে অভিনেত্রীর বোনও কিছু কম যান না সৌন্দর্যে! চলুন জেনে নিয়ে অভিনেত্রীর বোন এবং তাঁর ভাইরাল ফটো সম্পর্কে

নুসরাত জাহান, টলিউডের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। টলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে প্রথম ১০ জনের লিস্ট বানানো হলে তাঁদের মধ্যে নুসরাতের নাম থাকবেই। এই বিষয়তে একদম হরফ করে বলা যায়। নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের হৃদয়ে নিজের জন্য বেশ পাকাপোক্ত জায়গা বানিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। তবে এখন নিজের কাজের জন্য আলোচিত হওয়ার থেকে বেশি অভিনেত্রী সমালোচিত হন তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। বিয়ে নিয়ে অভিনেত্রী যেসব সিদ্ধান্ত নিয়েছিলেন সেগুলো নিয়ে বেশ ভালই সমালোচনা রয়েছে। তবে অভিনেত্রী বাপের বাড়ির দিক দেখতে গেলে সবটা বেশ ভালোই।

অভিনেত্রীর একটি ছোট বোন রয়েছে। দুই বোন তাঁরা। বোনের নাম নুজহত জাহান। সংসদ অভিনেত্রী নুসরাতকে চেনেন না এরকম মানুষ তো পাওয়াই যাবে না। তবে চেনেন কি নুসরাতের বোন নুজহতকে? তবে এর আগে অনেক বার অভিনেত্রী নুসরাত তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে বোনের সাথে বেশ কিছু ছবি দিয়েছেন। নুজহতও নিজের ইনস্টাগ্রাম পোস্টে নিশ্চয়ই দিদির সাথে ছবি পোস্ট করেন। তবে অভিনেত্রীর বোনের ইনস্টাগ্রাম একাউন্ট প্রাইভেট করা।

তবে জানা গিয়েছে নুসরাতের মতো তাঁর বোন অভিনেত্রী বা মডেল কোনটাই নন। অভিনেত্রীর বোন পেশায় ফ্যাশন ডিজাইনার। তবে পেশায় ফ্যাশন ডিজাইনার হলেও সৌন্দর্যের দিক থেকেও দিদির থেকে কোন অংশে কম যান না তিনি। আবার এটাও ঠিক যে বোনের মতোই দিদিরও ফ্যাশন সেন্স তুখর। নিখিল জৈনের সাথে নুসরতের বিয়ে হয়েছিল তুরস্কের বোদরুমে। সেইসময়ের প্রায় বেশ কয়েকটি ছবিতে দিদির পাশেই বোনকে দেখতে পাওয়া গেছে। পুরো পরিবারকে সাথে নিয়ে নিজের বিয়ের অনুষ্ঠানের উদযাপন করেছিলেন অভিনেত্রী। যদিও পরে এই বিয়ে টাকেই অস্বীকার করেন তিনি।

বিয়ের মেহেন্দি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রীর বোন। এমনকি উপস্থিত ছিলেন অভিনেত্রীর মা ও। অভিনেত্রী তাঁর মা সুষমা খাতুনকে জড়িয়ে ধরেছিলেন। অন্যদিকে ছোট মেয়ে নুজহত বসেছিলেন মায়ের পায়ের কাছে। অসম্ভব সুন্দরী দেখতে লাগছিল তাঁকে। নিখিলা নুসরাতের গায়ে হলুদের আরো বেশ কিছু ছবি আছে। যেখানে দিদি আর বোনকে একসাথে দেখতে পাওয়া গেছে। একটি ফটোতে দেখা যাচ্ছে দিদি যত্ন করে বোনের মাথার চুল ঠিক করে দিচ্ছেন।

কিন্তু নিখিল আর নুসরাত এর বিচ্ছেদ হয়ে যাওয়ার পরে নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি দেখতে পাওয়া গিয়েছিল। যেখানে নুজহত ছিলেন নিখিলের সাথে। ওই পোস্টে শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন নিখিল। সেই পোস্টের রিপ্লাইতে নুজহত আবার ধন্যবাদও জানিয়েছিলেন। কিন্তু পরে অ্যাকাউন্ট থেকে সেই ছবিটি মুছে দিতে দেখা যায়।

গত ফেব্রুয়ারি মাসেই গিয়েছে অভিনেত্রী বোনের জন্মদিন। তখন নিজের বোনকে শুভেচ্ছা বার্তা জানিয়ে অভিনেত্রী লিখেছিলেন, “ভাগ্য তোমার, তবে আমার শুভেচ্ছা রইল। তোমার ভবিষ্যৎ উজ্জ্বল হোক। তোমার যত বড়ই স্বপ্ন থাকুর, ধীরে ধীরে তুমি তাতে পদক্ষেপ করো। তোমার জীবনের এই বিশেষ দিনে আমি শুভেচ্ছা জানাই, তোমার জীবন আরও সুন্দর হোক। জীবন আরও চমক এবং আনন্দে ভরে উঠুক। জানবে তোমাকে আমি সবসময়ই ভালোবাসি। শুভ জন্মদিন আমার ছোট্ট বোন”। বোনের একাধিক ছবি পোস্ট করে এমনটাই ক্যাপশন লিখেছিলেন অভিনেত্রী। প্রসঙ্গত জানা যাচ্ছে অভিনেত্রীর বোন এখন কানাডায় টরেন্টোতে রয়েছেন। আর সেখানে থেকেই পড়াশোনায় ব্যস্ত রয়েছেন তিনি।

Back to top button