টলিউড

৯০ এর দশকের “হাওড়া ব্রিজ” এর সঞ্চালিকা পুত্র সন্তানের জননী হলেন । ইন্ডাস্ট্রিকে কি তবে বিদায় দিলেন মোনালিসা?

৯০ এর দশকে টেলিভিশনের একটি জনপ্রিয় অনুষ্ঠান “হাওড়া ব্রিজ” এর সঞ্চালনা করার মাধ্যমে বাংলার ছোট পর্দায় আসার অনেক আগে থেকেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিলেন মোনালিসা পাল। সুন্দরী এই সঞ্চালিকার মিষ্টি হাসি ও অভিনব সঞ্চালনায় “হাওড়া ব্রিজ” ও ” পুজোর সেরা প্রেম ” অনুষ্ঠান দুটি এখনো ৯০ এর দশকের ছেলে মেয়েদের কাছে এক “নস্টালজিয়া” হয়ে রয়ে গেছে।

এরপর মডেলিং এবং তারপর বিজ্ঞাপনের হাত ধরে ছোট পর্দায় অবতরণ। একের পর এক ধারাবাহিকে তার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। বিশেষ করে” কে আপন কে পর” ধারাবাহিকে খলনায়িকা তন্দ্রার চরিত্র এতটাই বেশি জনপ্রিয় হয়েছিল যে খলনায়িকা হওয়া সত্বেও তার স্টাইল সেন্স নকল করতো অনেকেই।

তারপর ২০১৮ সালে তার বাল্যকালের প্রেমিক এর সাথেই গাঁটছড়া বেঁধেছেন তিনি । বিয়ের পরেও পুরোদমে চলছিল অভিনয় । কিন্তু হঠাৎই তিনি গায়েব হয়ে যান। সোশ্যাল মিডিয়ায় ইনস্টাগ্রামের পোস্ট সংখ্যা কমে আসে। কোথায় গেলেন অভিনেত্রী? এই দুশ্চিন্তা করতেন তার ভক্তরা।

কিন্তু তার ভক্তদের জন্য এবার এলো নতুন সুখবর। চলতি বছর এক পুত্র সন্তানের জননী হয়েছেন তিনি। আর তার ব্যক্তিগত জীবনকে “ব্যক্তিগত” রাখতেই সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। সূত্রে খবর তিনি সদ্যোজাতের সন্তান কে নিয়ে এখন খুবই ব্যস্ত তাই বর্তমানে তাকে ছোট পর্দায় বেশ কিছুদিনের জন্য দেখা যাবে না।

অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে খবর , ছেলে বড় না হওয়া পর্যন্ত গ্ল্যামার ওয়ার্ল্ড এর কাজে ফিরবেন না তিনি। আপাতত খলনায়িকা তন্দ্রা নিজের সংসারেই মগ্ন থাকবেন। আর দর্শক রাও আপাতত কিছুদিনের জন্য বঞ্চিত হবেন এই সুন্দরী খলনায়িকার অভিনয় দেখার থেকে।

Back to top button