বলিউড

সোনম কাপুর করভা চৌথের জন্য প্রস্তুতির মাঝেই পুত্রকে খাওয়ালেন বুকের দুধ। অভিনেত্রীর শেয়ার করা এই ভিডিওটি হৃদয় ছুঁয়েছে সকলের।

সোনম কাপুর নানা কারণে প্রায়ই লাইমলাইটে থাকেন। বর্তমানে তার একটি ভিডিও নিয়ে আলোচনায় রয়েছেন তিনি। এই ভিডিওতে, সোনম তার শিশুকে বুকের দুধ খাওয়ানোর সময় করভাচৌথের জন্য প্রস্তুত হচ্ছেন।

সবসময় তার ফ্যাশন সেন্সের জন্য প্রশংসা পান তিনি। বলিউডে তেমন কিছু করতে না পারলেও সোনম সবসময়ই কোনো না কোনো কারণে আলোচনায় থাকেন। সম্প্রতি মা হয়েছেন এই অভিনেত্রী। বর্তমানে, তিনি এবং তার স্বামী আনন্দ আহুজা তাদের ছোট্ট সন্তানের অভিভাবকত্ব উপভোগ করছেন। সোনম-আনন্দের পাশাপাশি তার পুরো পরিবারের লোকেরাও সদ্য জন্ম নেওয়া শিশুকে নিয়ে খুব ব্যস্ত।

অভিনেত্রী তার ভক্তদের বিয়ের প্রায় ৪ বছর পর একটি গোপন বিষয় জানিয়েছেন। তিনি বলেছেন, যে ঐতিহ্য অনুসারে, তিনি করভা চৌথের উপবাস রাখাই নিয়ম কিন্তু তিনি রাখেন না। কারণ তার স্বামী আনন্দ এটি পছন্দ করেন না। তবে কর্ভা চৌথ উপলক্ষে সোনম কাপুর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তিনি করভা চৌথের জন্য প্রস্তুত হওয়ার আগে তার ছেলে বায়ুকে বুকের দুধ খাওয়াচ্ছেন।

এই ভিডিওটি শেয়ার করে, সোনম কাপুর ক্যাপশনে লিখেছেন, “আমার টিমের সাথে বাস্তব জগতে ফিরে আসা, পোশাক পরা এবং লোকেদের সাথে দেখা করাটা দারুণ।নিজের হোম গ্রাউন্ডে ফিরে আসাটা ভালো লাগছে। লাভ ইউ #মুম্বাই।” এই শক্তিশালী মা এর স্বামী আনন্দ আহুজা তার পোস্টে মন্তব্য করেছেন। আনন্দ বেশ কিছু হার্ট ইমোজিও পোস্ট করেছেন।

প্রসঙ্গত , সোনম কাপুর এবং আনন্দ আহুজা তাদের প্রথম সন্তানের নাম রেখেছেন বায়ু। এই সম্পর্কে, দম্পতি ইনস্টাগ্রামে তাদের অনুরাগীদের বলেছেন, “বায়ু হল হিন্দু ধর্মগ্রন্থের পাঁচটি উপাদানের মধ্যে একটি। তিনি হলেন শ্বাসের ঈশ্বর, হনুমান, ভীম এবং মাধবের আধ্যাত্মিক পিতা এবং তিনি একজন অবিশ্বাস্যরকম শক্তিশালী প্রভু। প্রাণ বায়ু হল মহাবিশ্বের জীবন এবং বুদ্ধিমত্তার একটি পথপ্রদর্শক শক্তি। ইন্দ্র, শিব এবং কালি এই সমস্ত দেবতাই বায়ুর সাথে সম্পর্কিত। বায়ুকে সাহসী এবং মন্ত্রমুগ্ধকর সুন্দরতার প্রতীক বলা হয়।”

 

View this post on Instagram

 

A post shared by Sonam Kapoor Ahuja (@sonamkapoor)

Back to top button