টলিউড

এত বড় সেলিব্রেটি তবু নেই কোন অহংকার! রাস্তায় ঘুরে স্ট্রিট ফুড খেলেন টলি পড়ার জনপ্রিয় মুখ মধুবনী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী, এই দুটি নাম টলিউডের বেশ জনপ্রিয়। নিজেদের অভিনয় দক্ষতায় আজ থেকে অনেক বছর আগেই দর্শকের মনের মনিকোঠায় স্থায়ী জায়গা করে রেখেছেন অভিনেতা অভিনেত্রী। একসময় স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক “ভালবাসা ডট কম” এর মুখ্য চরিত্র দেখতে পাওয়া গিয়েছে এই দুজনকে। ওম এবং তোরা এই দুটি চরিত্র দর্শকের মনে এখনো রয়ে গিয়েছে। এই প্রথম ধারাবাহিকের হাত ধরেই এই জুটির প্রেম। তারপরেই বিয়ে। বিয়ের পর বেশ কয়েক বছর কেটে গিয়েছে তাঁদের। তবে তাঁদের প্রেম যেনো এখন অমলিন। বিয়ের চার বছর পর দুজনেই কোল আলো করে আসেন তাঁদের একমাত্র পুত্র সন্তান কেশব।

বর্তমানে অভিনেতা রাজা ধারাবাহিক জগতের সঙ্গে যুক্ত থাকলেও মধুগনিকে এখন আর ধারাবাহিকে কাজ করতে দেখতে পাওয়া যায় না। অভিনেত্রী কেন এখন আর অভিনয় জগতে কাজ করছেন না এর কোন উত্তর অভিনেত্রীর কাছ থেকে আজ পর্যন্ত পাওয়া যায়নি। তবে মধুবনী কিন্তু তাঁর অনুরাগীদের কাছ থেকে একেবারে দূরে সরে যাননি। অভিনেত্রী নিজস্ব ব্যবসা হিসেবে একটি হেয়ার স্টাইলিং পার্লার রয়েছে। এছাড়াও তাঁর একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে রাজা ও মধুবনীর বিভিন্ন মজাদার ভিডিও দেখতে পাওয়া যায়। সেখানেই দুজনেই তাঁদের জীবনের সমস্ত আনন্দ ভাগ করে নেন দর্শকদের সাথে। সেখানে তাঁদের সংসারের বিভিন্ন ঘটনাও তুলে ধরেন তাঁরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া তাঁদের আরও একটি ভিডিও দেখতে পাওয়া গিয়েছে। ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছে তাঁদের দুর্গাপুজোর আনন্দের কিছু মুহূর্ত। দুর্গাপুজোয় শুধুই বাইকে চেপে সারা কলকাতা ঘুরে স্টুট খেয়ে আনন্দ করছেন দুজনে। শুধু স্টেট ফুড খেয়ে আনন্দ করছেন তাই নয়, তাঁরা এও জানিয়েছেন যে কোন দোকানের কোন খাবার তাঁদের ভালো লেগেছে। যেমন তাঁরা বলেছেন, দুর্গাপুজোর তৃতীয়ার দিন তাঁরা রামমন্দিরের পাশের ফুড স্টল থেকে চিজকর্ন স্যান্ডুইচ, ওরিও মিল্কশেক, ফ্রেঞ্চ ফ্রাইস এবং কোল্ডড্রিঙ্ক টেস্ট করে দেখছিলেন। এবং সেটি তাঁদের যথেষ্ট ভালো লেগেছে।

তবে যতই যাই হোক, বড় পর্দায় কিংবা ছোট পর্দা। তাঁরাও কিন্তু সেলিব্রিটি। সুতরাং অমন খোলামেলা রাস্তায় ঘুরলে দর্শক তো তাঁদের ছেকে ধরবেনই। তবে নিজেদের সেলিব্রিটি তকমা মুছে সাধারণ মানুষের মতো তাঁদেরকে ঘুরতে দেখে বেশ ভালো লেগেছে তাঁদের অনুরাগীদের। এমনকি তাঁরা তারকা জুটির কাছে সেলফি তোলার আবদার ও করেছেন। তাঁরাও দর্শকদের মনে দুঃখ দেননি। সবার সাথে সেলফি তুলে বেশ আনন্দ মজাই সময় কাটিয়েছেন তাঁরা। প্রসঙ্গত অভিনেত্রী মধুবনীকে ধারাবাহিককে দেখতে পাওয়া না গেলেও কিছুদিন আগেই একটি ননফিকশন সত্যি দেখতে পাওয়া গিয়েছিল তাকে। ইস্মার্ট জরির মঞ্চে উপস্থিত ছিলেন তারকা জুটি। বলা বাহুল্য সেখানেও এই জুটিকে বেশ ভালই পছন্দ করেছিলেন দর্শক।

Back to top button