টলিউডবলিউড

“কে নোরা? ও বিখ্যাত হওয়ার আগে থেকে আমি বেলি ডান্স করি” – সোশ্যাল মিডিয়া জুড়ে বলা হচ্ছে সৃজলা নকল করছে নোরা ফাতেহিকে, এ বিষয়ে অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় নাম সৃজলা গুহ। বাংলা টেলিভিশন জগতের পিহু চরিত্র তাঁকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয়। বড় পর্দাতে অনেকবার চেষ্টা করলেও সাফল্যের মুখ দেখেননি অভিনেত্রী। তবে ছোট পর্দাতে পদার্পণ করতে না করতেই বেশ ভালো রকম সাফল্য পেয়েছেন তিনি। অভিনেত্রী অভিনয় দক্ষতা তো আমরা ধারাবাহিক দেখেছি। রীতিমতো মানুষের মনের মনে কোথায় বসে রয়েছে পিহু। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার এতদিন পরেও মানুষ রীতিমত মিস করেন তাদের প্রিয় অভিনেত্রীকে।

ধারাবাহিকের পরেই আমরা অভিনেত্রীকে দর্শকের সামনে আসতে দেখেছি লেখিকা হিসেবে। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সৃজরা গুহোর লেখা ইংরেজি কবিতার বই। নাম “ফরএভার জানুয়ারি”। ছোটবেলা থেকেই অভিনেত্রী লেখালেখির শখ আজ তাঁকে এই পর্যায়ে এনেছে। যদিও তাঁর আগে থেকেই আমরা জানি অভিনেত্রীর নাচের দক্ষতা। সৃজলা যে একজন যথেষ্ট দক্ষ নৃত্যশিল্পী সে বিষয়ে অবগত তাঁর অনুরাগীরা। ভক্তকুল নিজেদের প্রিয় অভিনেত্রীকে একটি অন্যরূপে দেখে বেশ ভালই এনজয় করছেন ব্যাপারটি।

কিন্তু ব্যাপারটি ভালো দিকে এগলেও সোশ্যাল মিডিয়া জুড়ে নিন্দুকের অভাব নেই। এই সোশ্যাল মিডিয়া জুড়ে রব উঠলো, সৃজলা নাকি নকল করেন নোরা ফাতেহিকে। স্টার জলসার পরিবার পুরস্কার মঞ্চে নৃত্য পরিবেশন করেছিলেন অভিনেত্রী। এরপর থেকেই শুরু হয় এই ধরনের কথাবার্তা। ডান্স ডান্স জুনিয়র এর মঞ্চে অভিনেত্রীর ডান্স পারফর্মেন্স নিয়ে কথা উঠতেই একটি বিশিষ্ট সংবাদ মাধ্যমের সামনে অভিনেত্রী এ বিষয়ে মুখ খোলেন। সৃজলা বলেন, “নাচের প্রতি আমার ভালবাসা সেই ছোটবেলার। আমার নিন্দকরা অনেকেই আমার অনুষ্ঠান দেখে বলেন নোরা ফতেহিকে নাকি আমি নকল করি। কে নোরা? ও বিখ্যাত হওয়ার আগে থেকে আমি বেলি ডান্স করি। সুতরাং এটা বললে আমি মোটেও মানব না”।

প্রসঙ্গত আজ থেকে ১০ বছর আগে অভিনেত্রী নৃত্যের প্রশিক্ষণ নিয়েছিলেন দুবাইতে একজন নৃত্য প্রশিক্ষকের কাছ থেকে। এছাড়াও ছোটবেলার শখের থেকেই আজকের নৃত্যশিল্পী হওয়ার সূত্রপাত। বলাবাহুল্য ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে অল্প বিস্তার কাজ বাদে অভিনেত্রী বেশ ভালই ঘোরাঘুরি করছেন। তাঁকে দেখা গেল পাহাড়ের কোলে দাঁড়িয়ে সূর্য দেখতে। কিন্তু কোথায় গিয়েছেন? কার সাথে গিয়েছেন? এ সমস্ত কিছুই একেবারে গোপন রাখতে চান সৃজলা। জানা গিয়েছে ২১শে অক্টোবর শহর কলকাতায় ফিরবেন অভিনেত্রী। তারপরেই আবার বেরিয়ে পড়বেন অন্য কোথাও।

Back to top button