টলিউড

নিজের দোষে বিমান হাতছাড়া অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের! তবে বিমান সংস্থাকে ক্ষমা চাইতে বাধ্য করলেন অভিনেত্রী

সম্প্রতি শুটিংয়ের কাজে আহমেদাবাদ যাওয়ার জন্য ইন্ডিগো সংস্থার প্লেন বুক করেছিলেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কিন্তু দেরি করে বিমানবন্দরে পৌঁছানোর জন্য তাকে প্লেনে উঠতে দেননি সংস্থার কর্মীরা। এরপর সোশ্যাল মিডিয়ায় এক দীর্ঘ পোষ্টের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন সংস্থার কর্মীদের সামনে রীতিমতো কান্নাকাটি করেছিলেন তিনি। তবে তা সত্ত্বেও প্লেনে ওঠার অনুমতি দেওয়া হয়নি তাকে।

যে কারণে তাঁর কাজের ক্ষতি হয়েছে বলে জানিয়েছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এবার আরো একটি পোস্টের মাধ্যমে অভিনেত্রী জানালেন সংস্থার তরফে এদিন ক্ষমা চাওয়া হয়েছে তার কাছ থেকে। প্রসঙ্গত ঋতুপর্ণা সেনগুপ্তের ওই পোস্ট দেখে নেটিজেনদের একটি বড় অংশ জানিয়েছিলেন দোষ ঐ বিমান সংস্থার কর্মীদের নয়, বরং অভিনেত্রীর নিজের। তিনি গেট বন্ধ হওয়ার পরে পৌঁছেছিলেন বিমানবন্দরে এবং নিজেকে অভিনেত্রী বলে পরিচয় দিয়ে দাবি করেছিলেন প্লেনে ওঠার।

পাশাপাশি এদিন বিমান সংস্থার তরফে ক্ষমা চাওয়ার ঘটনা দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন ব্যবসা টিকিয়ে রাখার জন্যেই নিজেদের ভুল না থাকা সত্ত্বেও অভিনেত্রীর কাছে ক্ষমা চাইতে হয়েছে ওই বিমান সংস্থাকে। তবে ঋতুপর্ণা সেনগুপ্ত এদিন জানিয়েছেন তিনি নিজের জন্য নয় বরং সারা দেশের মানুষের জন্যই পোস্টটি করেছিলেন। যাতে আর কাউকে ভুক্তভোগী না হতে হয়। তাই সাধারণ মানুষের নেতিবাচক কমেন্ট দেখে তিনি দুঃখ পেয়েছিলেন বলে জানিয়েছিলেন অভিনেত্রী।

Back to top button