বাংলা সিরিয়াল

‘শেষ হতে চলেছে দাদাগিরি’! অনুগামীদের সঙ্গে দুঃসংবাদ ভাগ করে নিলেন সঞ্চালক সৌরভ গাঙ্গুলী নিজে

এই মুহূর্তে সারা বাংলার অন্যতম জনপ্রিয় একটি শো হল ‘দাদাগিরি’। যা দীর্ঘ নয় বছর ধরে সম্প্রচারিত হয়ে আসছে জি বাংলার পর্দায়। এই শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। তবে এবার তার হাত ধরেই ‘দাদাগিরি’ শেষ হওয়ার খবর জানতে পারলেন অনুগামীরা।

প্রসঙ্গত ‘দাদাগিরি’র জনপ্রিয়তা এতটাই বেশি যে দীর্ঘ নয় বছর ধরে নতুন সিজন নিয়ে আসতে দেখা গিয়েছে সৌরভ গাঙ্গুলীকে তার সঞ্চালনায় এখানে প্রতিযোগী হিসেবে যোগদান করতে সক্ষম হয়েছেন সারা বাংলার মানুষ। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ফটো শেয়ার করে সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন এ বছরের মত শেষ হতে চলেছে ‘দাদাগিরি’।

‘দাদাগিরি’র সেটে তোলা এই ফটোটি বলাই বাহুল্য এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে অনুগামীদের একটি বড় অংশ মনে করছেন যেহেতু ‘দাদাগিরি’র জনপ্রিয়তা আকাশছোঁয়া, তাই হয়তো দশম সিজন নিয়ে খুব শীঘ্রই জি বাংলার পর্দায় ফের দেখা যাবে সৌরভ গাঙ্গুলীকে। তবে এখনো পর্যন্ত ‘দাদাগিরি’র নতুন সিজন নিয়ে মুখ খোলেননি এই শোয়ের নির্মাতা এবং কলাকুশলীরা।

তবে এদিন নবম সিজন শেষ হয়ে যাওয়ার খবর শুনে যারপরনাই দুঃখ পেয়েছেন ‘দাদাগিরি’র অনুগামীরা। তারা জানিয়েছেন সপ্তাহান্তে টিভির পর্দায় সৌরভ গাঙ্গুলীকে ‘দাদাগিরি’ সঞ্চালনা করতে দেখার অভ্যাস হয়ে গিয়েছে তাদের। তাই নিজেদের প্রিয় শো কে খুব শীঘ্রই আবার জি বাংলার পর্দায় ফিরে পেতে চাইছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

Back to top button