Story

ভরা অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে শাহরুখ খানকে চুপ করিয়ে দিয়েছিল মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি, ভাইরাল হলো পুরনো ভিডিও

আমাদের দেশে ধনী ব্যক্তিদের মধ্যে প্রথম সারিতেই পড়েন অন্যতম বড় ব্যবসায়ী মুকেশ আম্বানি। কোটি কোটি টাকার মালিক আম্মানী ও তার পরিবার মাঝেমধ্যে খবরের শিরোনামে উঠে আসে। তার পরিবারের প্রত্যেক সদস্য বিলাসবহুল দ্রব্য ব্যবহারের কারণে মাঝেমধ্যেই চর্চায় চলে আসে। কিন্তু একবার মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির সঙ্গে শাহরুখ খানের হয়েছিল একটি ঠান্ডা যুদ্ধের কথোপকথন।

মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানি কে একবার শাহরুখ খানের সঙ্গে একই মঞ্চে একটি অনুষ্ঠানে দেখা গিয়েছিল। সেই সময় এই অনুষ্ঠানের বেশ পরিচিত হয়েছিল ইন্ডাস্ট্রিতে আর সেই অনুষ্ঠানেই শাহরুখ খানকে চুপ করিয়ে দিয়েছিলেন অনন্ত আম্বানি। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ ৪০ বছর পূর্তি উদযাপন করতে ২০১৭ সালে ‘জামনগরে’ একটি বড় পার্টির আয়োজন করেছিলেন। আর সেই জমজমাট অনুষ্ঠানে উপস্থিত ছিল বলিউডের বিশিষ্ট বিশিষ্ট তারকারা। আর সেই শোয়ের পরিচালনার দায়িত্বে ছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। সেই অনুষ্ঠানেই মঞ্চে শাহরুখ খান অনন্ত আম্বানি কে কয়েকটি ব্যক্তিগত প্রশ্ন করেন।

শাহরুখ খান অনন্ত আম্বানি কে জিজ্ঞাসা করেছিল তার উপার্জিত প্রথম বেতন কত ছিল এই প্রশ্নের উত্তরে অনন্ত জবাব দেন ‘তুমি চুপ করো আমি যদি আমার প্রথম বেতনের কথা বলি তাহলে তুমি লজ্জা পেয়ে যাবে’ এই কথা শোনার পর শাহরুখ খানের কথা একেবারে বন্ধ হয়ে গিয়েছিল। যদিও পুরো ব্যাপারটাই মজার ছলে হয়েছিল পরে পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য দুজনেই হেসে দেন।

Back to top button