টলিউড

‘আমি বনির মতো দুশ্চরিত্র নই’! প্রকাশ্য ইন্টারভিউতে প্রেমিক বনি সেনগুপ্তকে দুশ্চরিত্র আখ্যা দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়! কৌশানির মন্তব্যে রেগে গেলেন অভিনেতা

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। বড় পর্দার মতো বাস্তব জীবনেও তাদেরকে একসঙ্গে দেখতে দারুণ পছন্দ করেন অনুগামীরা। ইতিমধ্যেই একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করে ফেলেছেন টলিউডের এই জনপ্রিয় জুটি তবে এবার প্রকাশ্য টিভি ইন্টারভিউতে বনি সেনগুপ্তকে দুশ্চরিত্র বলে দাগিয়ে দিতে দেখা গেল অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়কে।

প্রসঙ্গত টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় পরিচালিত ‘অপুর সংসার’ টক শোতে অতিথি হিসেবে একসময় জুটি বেঁধে হাজির হয়েছিলেন বনি এবং কৌশানি। জি বাংলায় প্রচারিত হওয়া এই রিয়েলিটি শোয়ে এসে নানান ব্যক্তিগত প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল তাদের। জীবনে কটা প্রেম প্রস্তাব পেয়েছেন সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেতা বনি সেনগুপ্ত জানিয়েছিলেন যে ক’টি প্রেম প্রস্তাব পেয়েছেন সবকটাই তিনি সাদরে গ্রহণ করে নিয়েছিলেন।

এর পরেই মুখ খোলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। তিনি জানান তিনি অবশ্য এমনটা করেননি বরং বেছে বেছে হিরে খুঁজে বার করেছেন তিনি। পাশাপাশি তিনি বনির মত দুশ্চরিত্র নন বলেও দাবি করেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য তাদের খুনসুটিতে হাসির রোল উঠেছিল উপস্থিত দর্শকদের মধ্যে। পাশাপাশি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ওই পর্বটি ভাইরাল হওয়ার পর নেটিজেনরা জানাচ্ছেন তাদের দারুন ভালো লেগেছে টলিউডের এই জনপ্রিয় জুটির সাক্ষাৎকার।

Back to top button