টলিউড

প্রেম করছেন পর্দার ‘রঞ্জা’ ইধিকা! কিন্তু কার সঙ্গে! হিমাচলের পাহাড়ে কার সঙ্গে বরফ নিয়ে খেলছেন অভিনেত্রী?

টলিউডে (Tollywood)কখন কার সম্পর্ক তৈরি হয় কখন কার সম্পর্ক ভাঙ্গে সেটা একটু চোখ কান খোলা রাখলেই বোঝা যায়। এই ভাঙ্গা গড়ার খেলাতে নিত্যদিন নতুন নতুন নাম আসছে। ঠিক যেমন খোঁজ পাওয়া গেল আরেক নব দম্পতির। তিনি হলেন জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল(Idhika Paul)।

বাস্তব দুনিয়াতে যেন এই এক মনমুগ্ধকর পরিবেশ। চারিদিকের পরিবেশ পাহাড়ে ঘেরা। সেখানে নেই কোন গুঞ্জন। তার মাঝেই বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়িকা ব্যস্ত বরফ নিয়ে খেলতে। কিন্তু নেপথ্য ক্যামেরাতে কে? টলিউডের নামজাদা ফটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গেই বন্ধুত্ব জমে ক্ষীর ইধিকার। কিন্তু শুধুই কি বন্ধুত্ব? কি বলছেন নায়িকা?

বেশ ভালো একটা বন্ডিং তৈরি হয়েছে তাদের মধ্যে যে কারণে হিমাচলের ছিটকুলে আপাতত ঘুরে বেড়াচ্ছেন তারা। অভিনেত্রীর নাম আগেও জড়িয়েছে তথাগতর সঙ্গে। কিছুদিন আগেই অনুশা বিশ্বনাথনের সঙ্গে নাম জড়িয়ে ছিল তার। তার আগে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গেও নাকি সম্পর্ক ছিলেন তথাগত।

যদিও আপাতত নিজেদের সম্পর্কে কোন কিছুই প্রকাশ্যে বলেননি তারা। অনুশার সঙ্গেও বিভিন্ন জায়গায় ফ্রেমবন্দী হয়েছিলেন তথাগত। তার পাড়ার বিভিন্ন অনুষ্ঠানের দায়িত্বে দেখা গিয়েছিল তাকে। এর মাঝেই আবার নতুন প্রেমের গুঞ্জন। আর এই গুঞ্জনে গা ভাসিয়েছে টলি পাড়া।

এদিন সংবাদ মাধ্যমের কাছে ইধিকাকে প্রশ্ন করা হয় কোন নতুন সম্পর্ক তৈরি হয়েছে কিনা। যা শুনে রীতিমতো হেসে উঠেছেন পর্দার রঞ্জা। শনিবার দিনকেই ফিরেছেন হিমাচল থেকে। সেই সঙ্গে জানিয়েছেন,’ আমি ব্যাগটাও রাখিনি এর মধ্যেই প্রশ্ন আসবে আশা করিনি। আপাতত বন্ধুত্বের সম্পর্ক। এত তাড়াতাড়ি কি কিছু বলা সম্ভব? এর বাইরে কিছু বলতে চাই না।’

Back to top button

Ad Blocker Detected!

Refresh