টলিউড

মুখে ওড়না পেটে খিদে! জাকারিয়া স্ট্রিটে ফাটিয়ে পেট পুজো প্রিয়াঙ্কার! খাবারের জন্য অপেক্ষা করতে গিয়ে ঘুমিয়েও গেলেন অভিনেত্রী

যেমন দুর্গাপূজার সবার তেমনি কলকাতার ঈদ সবার। আর কলকাতার ঈদ(Eid) মানেই এখানে আনন্দ আয়োজনের এক এলাহী আয়োজন। যার নাম জাকারিয়া স্ট্রিট(Jakaria Street)। কলকাতার মানুষজন তো বটেই মফৎ ছলের বহু মানুষ ছুটে গিয়েছেন জাকারিয়া স্ট্রিটে শুধুমাত্র পেট পুজো করবেন বলে। আর তারকারা কি নিজেদের এই থেকে আগলে রাখতে পারেন! একেবারেই নয়। এমন লোভনীয় খাবার আবার কেউ মিস করে নাকি।

সেই কারণেই তো মুখে মাস্ক দিয়ে সাধারণ পোশাকেই ঈদ উপলক্ষে জাকারিয়া স্ট্রিটে হাজির হয়েছেন প্রিয়াঙ্কা সরকার(Priyanka Sarkar)। কাবাব কালিয়া থেকে শরবত আর পরোটা সবকিছুই চেখে দেখলেন। ভিড়ে ঠাসা রাস্তায় লোকজনকে এড়িয়ে এড়িয়ে মাতলেন উৎসবের মেজাজে। তবে শুধুমাত্র যে খেলেন এমনটা নয় খেতে গিয়ে আবার ঘুমিয়েও পড়লেন। আসলে খাবার দিতে একটু দেরি হয়েছিল তাই অপেক্ষা করতে গিয়ে ঘুমিয়ে পড়েছেন তিনি।

বাঁধনি প্রিন্টের ওড়না দিয়ে মাথা মুখ ঢেকে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা এবং তার দুই বন্ধু। খাবার অর্ডার করে বসে রয়েছেন। ক্লান্ত প্রিয়াঙ্কা একসময় ঘুমিয়ে পড়লেন। তারপরেই পছন্দের খাবার সামনে পেয়ে একেবারে ঝাপিয়ে পড়েছেন। নিজেই সামাজিক মাধ্যমে এই বিশেষ মুহূর্তের ভিডিও শেয়ার করে নিয়েছেন।

তবে এদিন হেঁটে হেঁটেই গোটা কলকাতার রাস্তা ঘুরে বেড়িয়েছেন তিনি। কখনো আতরের দোকানে ঢুঁ মেরেছেন। আবার কখনো পছন্দ মত বাসনপত্রের দোকানে হাজির হয়েছেন। খাওয়া দাওয়া সেরে হুল্লোড়ে মেতেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

Back to top button

Ad Blocker Detected!

Refresh