টলিউড

হাই থাইস্লিটেড গাউন থেকে ঠিকরে বেরিয়ে আসছে মসৃণ উরু! ‘পঁচাত্তরের ইন্দুবালা’ এখন আগুন ঝরাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়! ঘায়েল পুরুষ ভক্তরা

এই মুহূর্তে টলিউডের(Tollywood) অন্যতম ব্যস্ত নেত্রীর নাম যদি বলা হয় তাহলে অবশ্যই তিনি শুভশ্রী গাঙ্গুলী(Subhashree Ganguly)। স্টুডিও পাড়াতে রাজ ঘরণী ছাড়াও তার আরো একটি পরিচয় রয়েছে। বিগত দশক থেকেই বাংলা চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত তিনি। কখনো আইটেম গান কখনো মিষ্টি মধুর চরিত্র। সমস্ত রূপেই সাবলীল শুভশ্রী। সম্প্রতি আবার ৭৫ বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করে অনুরাগমহলে সাড়া ফেলে দিয়েছেন। সোজা কথায় সর্বগুণ সম্পন্না বাঙালি নারীর আদর্শ উদাহরণ শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

তবে ৭৫ বছরের বৃদ্ধার চরিত্রে অভিনয় করলেও বাস্তব জীবনে কিন্তু খুবই ‘হট এন্ড বোল্ড’ অভিনেত্রী। তার হটনেস মাঝেমধ্যে সামাল দেবা মুশকিল হয়ে যায় তার অনুরাগীদের পক্ষে। বারবার সামাজিক মাধ্যমে নিজেকে বিভিন্নভাবে মেলে ধরেছেন শুভশ্রী। কখনো সাবেকী সাজে আবার কখনো পাশ্চাত্য পোশাকে। নিজের রূপের দস্তাবেজ নিয়ে নিয়ে বলার কিছু নেই তার।

সম্প্রতি আরও একটি ছবি দিয়ে ভক্তদের ঘুম উড়িয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সম্প্রতি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে তার কালো রংয়ের হাই থাই স্লিটেড অফ সোল্ডার গাউন। যেখান দিয়ে সুস্পষ্ট ভাবে মিলে ধরেছেন তার ফর্সা মখমলে উরু। অভিনেত্রীর ক্লিভেজ সুদৃশ্য। পায়ে রয়েছে কালো রঙের হিল জুতো। মুখে মানানসই মেকআপ। খোলামেলা চুল হাইলাইট করা। সব মিলিয়ে রূপসী নায়িকা।

কালু ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে নানা প্রজেক্ট ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। একটা ছবিতেই আলাদা ভাবে নজর কেড়েছেন আবেদনময়ী ভঙ্গিতে। সঙ্গে ক্যাপশনে লিখেছেন,’ চকচক করতে থাকো উজ্জ্বল হয়ে ওঠো’। তার এই রূপ দেখে ঘায়েল হয়েছে বহু পুরুষ ভক্ত। প্রত্যেকেই নিজেদের প্রিয় শব্দমালা সাজিয়ে প্রশংসা করেছেন অভিনেত্রীর রূপের।

 

View this post on Instagram

 

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

Back to top button

Ad Blocker Detected!

Refresh