টলিউড

পরনে হলুদ বেনারসি, স্লিভলেস ব্লাউজ! সাবেকি সাজে সৌরভের নামে গায়ে হলুদ ছোঁয়ালেন দর্শনা

শুক্রবার সন্ধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন টলিউডের জনপ্রিয় জুটি সৌরভ আর দর্শনা। প্রেমের খবর ছড়িয়ে পড়ার আগেই সোজা বিয়ের পিঁড়িতে গিয়ে বসেছেন দুজনে। কিছুদিনের প্রেমের সম্পর্কে থাকার পর, অবশেষে আজ সন্ধ্যেবেলায় শহরের এক বিলাসবহুল রিসোর্টে চার হাত এক হতে চলেছে সৌরভ আর দর্শনার। গত মাসে রীতিমতো বিয়ের খবর প্রকাশ করে চমকে দিয়েছেন তারা।

বিয়ের আগে গায়ে হলুদ পর্ব। এদিন হলুদ বেনারসি আর হলুদ স্লিভলেস ব্লাউজ পড়ে গায়ে হলুদের সাজে দেখা মিলল দর্শনার। হাতে রয়েছে শাঁখা পলা। তবে কোনো বলিউড স্টাইলে নয়। বরং আলাদা আলাদা ভাবে গায়ে হলুদের অনুষ্ঠান হল দুজনের। রীতিনীতি মেনে সৌরভের গায়ে ছোঁয়ানো হলুদ নিজের গায়ে মাখলেন দর্শনা।

 

 

View this post on Instagram

 

A post shared by REXSTUDIOS INDIA (@rexstudiosindia91)

অন্যদিকে সৌরভকে গায়ে হলুদের পোশাক হিসেবে সাধারণের ধুতি পাঞ্জাবিতেই দেখা গেল। হাসিমুখে গায়ে হলুদ মাখছেন তিনি। অতীতের সমস্ত অধ্যায়কে মুক্তি দিয়ে এবার নতুন জীবনে পা রাখার পাল। গায়ে হলুদের মুহূর্তে বোনের সঙ্গে লেন্স বন্দি হলেন সৌরভ। পূর্ব কলকাতার এক বিলাসবহুল হোটেলে তাদের বিয়ের আসর বসেছে।

আরও পড়ুন : এবার শত্রু নিধন করতে নব রূপে জগদ্ধাত্রী! টিভির আগে ফাঁস ধুন্ধুমার পর্ব

বিয়ের প্রত্যেকটা অনুষ্ঠানের জন্যই দর্শনার প্রাথমিক পছন্দ হলো বেনারসি। প্রত্যেকটা অনুষ্ঠানেই তাকে বেনারসি পড়ে দেখা যাচ্ছে। গায়ে হলুদের নিয়ম করে হলুদ বেনারসি আর বিয়ের সময় টকটকে লাল বেনারসিতে সাজবেন দর্শনা।

তবে সন্ধ্যেবেলায় বিয়ের সাজে যে বেনারসি তিনি পড়বেন তার কিন্তু বিশেষত্ব রয়েছে। সোনা রুপোর জরী দিয়ে কাজ করা বেনারসিতে সাজবেন তিনি। লক্ষাধিক টাকা দাম সেই বেনারসি।

টলিউড জগতের বহু অভিনেতা অভিনেত্রীরা এদিনের বিবাহ আসরে আমন্ত্রিত রয়েছেন। যদিও মিডিয়ার প্রবেশ নিয়ে কড়াকড়ি থাকছে। এরই মধ্যে সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হয়েছে সৌরভ আর দর্শনার বিয়ের কার্ড। তবে কেউ টের পান নিজে এতদিন ধরে তারা সম্পর্কে ছিলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh