টলিউড

মেয়েকে নিয়ে বাড়ি ফিরতেই স্যালোঁর? পথে শুভশ্রী! এবার কি তবে অভিনয়ে ফিরছেন অভিনেত্রী?

অন্তঃসত্ত্ব অবস্থায় নিজেকে যথেষ্ট সক্রিয় রেখেছিলেন শুভশ্রী। যোগব্যায়াম থেকে শুরু করে শুটিং কোন কিছুই বাদ দেননি অভিনেত্রী। ইতিমধ্যেই তার দ্বিতীয় সন্তান এসেছে কোলে।

তাকে নিয়ে বাড়ি ফিরেছেন তিনি। এখন দুই সন্তানকে নিয়ে দিন কেটে যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলি এবং রাজ চক্রবর্তীর। তবে মেয়ে বাড়ি আসার পরেই বসে নেই অভিনেত্রী। সিনেমা দেখতেও গেছেন তিনি। তবে শুধুই যে সিনেমা দেখতে গেছেন তা নয়, মন দিয়েছেন রূপচর্চাতেও।

শুক্রবার সকাল সকাল সোজা স্যালোঁর উদ্দেশ্যে রওনা দিলেন শুভশ্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ছবি পোস্ট করে সেই সকল মুহূর্ত গুলি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন : পরনে হলুদ বেনারসি, স্লিভলেস ব্লাউজ! সাবেকি সাজে সৌরভের নামে গায়ে হলুদ ছোঁয়ালেন দর্শনা

সাদা কালো প্রিন্টের একটি শার্ট পরে স্যালোঁতে গেলেন তিনি। শুধু তাই নয়, চুল কাটার মুহূর্ত বুমেরাং ভিডিও করে পোস্ট করেছেন তিনি। হেয়ার কালার করে সেটাতো ছবি দিয়েছেন তিনি। বাড়িতে নতুন সদস্য আসার পরেই নিজের লুক থেকে শুরু করে হেয়ার স্টাইল পুরো বদলে ফেললেন শুভশ্রী।

মেয়েকে নিয়ে বাড়ি আসার পর বিশ্রামে থাকার পরিবর্তে, নতুন প্রজেক্ট এর কাজ শুরু করে দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রাম স্টোরিতে একটি স্ক্রিপ্টের ছবি পোস্ট করেছিলেন তিনি যদিও কোন ছবিতে অভিনেত্রী কে দেখা যাবে সেই নিয়ে কিছু জানা যায়নি। দ্বিতীয় সন্তান আসার আগে তিনি প্রমাণ করে দিয়েছেন যে প্রেগনেন্সি কোন রোগ নয়।

সেই কারণেই সারাটা দিন তিনি একটিভ থাকতেন।

আরও পড়ুন :একি অবস্থা! সিরিয়াল ছেড়ে ফাস্টফুডের দোকান খুললেন এই অভিনেত্রী?

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মেয়ে ইয়ালিনির জন্ম হয় ১ ডিসেম্বর। একটা ছেলের পর কন্যা সন্তান হোক এটাই চেয়েছিলেন শুভশ্রী। তার ইচ্ছেমত কন্যা সন্তান এসেছে পৃথিবীতে। আর তাতে ভীষণ খুশি, শুভশ্রীর এবং রাজ দুজনেই। অন্যদিকে বোনের সঙ্গে খেলা করে সময় কাটিয়ে দিচ্ছে ছোট্ট ইউভান নিজেও।

Back to top button

Ad Blocker Detected!

Refresh