বাংলা সিরিয়াল

সোশ্যাল ম্যারেজ থেকে ফ্যামিলি প্ল্যানিং, সবটাই রেডি! রচনাকে জানালেন শ্রুতি

আগামী রবিবার অর্থাৎ ১৭ ডিসেম্বর শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রাঙা বউ। আর রাঙা বউ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার আগে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এলেন শ্রুতি দাস। বর্তমানে ওই ধারাবাহিকেই অভিনয় করছেন শ্রুতি। ইতিমধ্যেই এই ধারাবাহিকের শুটিং শেষ হয়ে গিয়েছে।

আগামীকাল অর্থাৎ রবিবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে আসছেন শ্রুতি। রচনার সঙ্গে সোশ্যাল ম্যারেজসহ ফ্যামিলি প্ল্যানিং নিয়ে দিলেন আড্ডা।

 

রবিবার দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে রচনা ব্যানার্জি নিজেই শ্রুতির থেকে জানতে চাইবেন, তার সামাজিক বিয়ে এবং ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কি ভাবছেন তিনি। শ্রুতি জানান, “২৫ -এ সোশ্যাল ম্যারেজ করব। আর ৩০ -এ বেবি হবে”। হ্যাঁ, শুনলে হয়তো অবাক হবেন সন্তানের কথাও ভেবে রেখেছেন শ্রুতি। এই শুনে রচনাও তো অবাক। বিস্ময়ে বলেন, “এটাও ভেবে রেখেছিস!”

উত্তরে শ্রুতি বলেন, “আমি খালি ভাবছি আমার বরের কত বয়স হবে।” শ্রুতির কথা শুনে সকালেই হাসতে শুরু করেন। আসলে স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে শ্রুতির বয়সের পার্থক্য অনেকটা বেশি। শ্রুতি দাস এবং স্বর্ণেন্দু সমাদ্দার বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করে এ বছর আইনি মতে বিয়ে সেরে নিয়েছেন।

আরও পড়ুন : মেয়েকে নিয়ে বাড়ি ফিরতেই স্যালোঁর? পথে শুভশ্রী! এবার কি তবে অভিনয়ে ফিরছেন অভিনেত্রী?

তবে দুজনের বয়সের মধ্যে এমন পার্থক্য থাকার কারণে অনেক ট্রোলের মুখে পড়তে হয় তাদের। কিন্তু তাতে কি? সেসব পাত্তা না দিলেই হল।

জি বাংলার পক্ষ থেকে প্রকাশ করা একটি প্রমো ভিডিও প্রকাশ করা হয়েছে। সেখানে কমেন্ট সেকশনে এক ব্যক্তি লিখেছেন, “এই তো সেদিন বিয়ে হল। আবার কী বিয়ে করবে?”।

এবার একজন লিখেছেন, “এরাম, কীভাবে নিজেই নিজেকে নিয়ে মজা করল!” যাইহোক আগামী রবিবার জি বাংলার পর্দায় চোখ রাখছেন তো দর্শকরা?

Back to top button

Ad Blocker Detected!

Refresh