টলিউড

দর্শনার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন সৌরভ! বউকে জড়িয়ে ধরে চুমুও খেলেন

১৫ ডিসেম্বর শুক্রবার সাতপাকে বাঁধা পড়লেন সৌরভ আর দর্শনা। দক্ষিণ কলকাতার একটি ব্যাঙ্কোয়েটে তাঁদের বিবাহ বাসর বসেছিল। সাদা হুডখোলা গাড়িতে চেপে বিয়ে করতে আসেন সৌরভ। লাল গোলাপে সাজানো হয়েছিল গাড়ি। এদিকে সাদা পঞ্জাবি এবং ধুতি পড়েছিলেন সৌরভ। সঙ্গে ছিল লাল জারদৌসি ওড়না।

অন্যদিকে সাবেকি সাজে দেখা গেলো দর্শনকে। লাল বেনারসি, শাঁখা পলা, গা ভর্তি সোনার গহনা,শোলার মুকুট আর দুহাত ভরে মেহেন্দিতে সেজেছিলেন তিনি।

তবে চিরাচরিত নিয়ম মেনে পিঁড়িতে করে নয়, একা হেঁটে বিয়ের মঞ্চে এলেন দর্শনা। পানপাতা দিয়ে মুখ ঢেকে সৌরভের চারপাশে ঘোরেন। শুভদৃষ্টি হওয়ার আগে নেচেও নেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Anandabazar Patrika (@anandabazarsocial)

শুভদৃষ্টিতে স্ত্রীকে দেখে চেঁচাতে দেখা গেল সৌরভকে। মালা বদল করার পর বউকে জড়িয়ে ধরে চুমু খেলে তিনি। দীর্ঘদিনের প্রেম, আর তারপর সেই প্রেমের নতুন পরিণতি পেল বিয়ের মধ্য দিয়ে। পর্দার সেই প্রেম আজ বাস্তবে।

বিয়ের সমস্ত আচার নিয়ম কানুন পালন হওয়ার পর দর্শনার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন সৌরভ। লজ্জা বস্ত্র দিয়ে ঘোমটা দিয়ে দেন। ইতিমধ্যেই তাদের সিঁদুর দান থেকে শুরু করে বিয়ের প্রচুর ছবি সোশ্যাল মিডিয়া জুড়ে ঘোরাফেরা করছে। অনুরাগীরা সেই সমস্ত ছবি ভালোবাসাই ভরিয়ে দিয়েছেন। এদিন সৌরভের পাশে লাজুক ভাব নিয়ে বসে থাকতে দেখা গেছে দর্শনাকে।

আরও পড়ুন : সোশ্যাল ম্যারেজ থেকে ফ্যামিলি প্ল্যানিং, সবটাই রেডি! রচনাকে জানালেন শ্রুতি

সৌরভ দর্শনার বিয়েতে আমন্ত্রিত ছিলেন টলিউডের একাধিক কলাকুশলীরা। এদিন দর্শনা সৌরভের বিয়েতে দেখা গেলো সৌরভ গঙ্গোপাধ্যায় সহ টলিউডের একাধিক অভিনেতা অভিনেত্রীদের। মন্ত্রী অরূপ বিশ্বাসও উপস্থিত ছিলেন এদিন। ভুঁড়িভোজের মেনুতেও ছিল রাজকীয় আয়োজন। বসেছিল নহবত। গান, সুর আর মন্ত্রে এদিন চারহাত এক হলো দর্শনা আর সৌরভের।

Back to top button

Ad Blocker Detected!

Refresh