বাংলা সিরিয়াল

একি অবস্থা! সিরিয়াল ছেড়ে ফাস্টফুডের দোকান খুললেন এই অভিনেত্রী?

“নিম ফুলের মধু” ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী হলেন তিন্নি ওরফে নবনীতা মালাকার। এমনিতে তিনি জলপাইগুড়ির মেয়ে। তারপর কলকাতার এসে টেলিভিশনের জগতে জনপ্রিয় মুখ হয়ে ওঠা। তবে এতদূর পর্যন্ত আসতে তাকে অনেক ঝামেলার সম্মুখীন হতে হয়েছিল একসময়। এমনকি নিজের পরিবারেও নানান ওঠাপার সম্মুখীন হয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু তবুও শক্ত হাতে সবটা সামলে আজ টেলিভিশনের পর্দায় বেশ কিছু সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে নবনীতাকে।

তবে এবার একেবারে অন্যরূপে নবনীতা মালাকার। কেন? আসলে এবার অভিনেত্রীকে দেখা গেল অভিনয় ছেড়ে হঠাৎ করেই স্ট্রিটফুডের ব্যবসা শুরু করেছেন তিনি। শুনে নিশ্চয়ই অনেকেই অবাক হচ্ছেন। কিন্তু সত্যি সত্যিই এবার নবনীতাকে দেখা গেল জলপাইগুড়ির রাস্তায় পসার সাজিয়ে, স্টলে আসা ক্রেতাদের চাউমিন খাওয়াচ্ছেন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে দারুনভাইরাল হয়েছে সেই ভিডিও।

আরও পড়ুন : ওয়াশরুমের চেয়েও ছোট ঘরে জীবন যাপন! এখন দুটো ফ্ল্যাট কিনে ফেলেছেন শ্বেতা, শুনেই অবাক সৌরভ

অনেকেই হয়তো ভাবছেন, হঠাৎ করে কি এমন হলো? শেষ পর্যন্ত অভিনয় ছেড়ে কিনা ফাস্টফুডের দোকান খুলে বসেছেন জনপ্রিয় অভিনেত্রী নবনীতা মালাকার! নিম ফুলের মধু ধারাবাহিক থেকে কি তবে বিদায় নিলেন তিনি?

আসলে নবনীতার একটি ভ্লগের চ্যানেল রয়েছে। সেখানে প্রত্যেকদিন নিজের কাটানো অনেক মুহূর্তের ভিডিও পোস্ট করে থাকেন নবনীতা। সদ্য ফাস্টফুডের স্টলে চাউমিন খাওয়ানোর এই ভিডিওটিও সেই চ্যানেল থেকেই পোস্ট করা হয়েছে।।

আরও পড়ুন : লিভইন পার্টনারের সাথে হাতে মদের গ্লাস নিয়ে উদ্দাম নাচ মিশকার! ছি ছি করছে নেটিজেনরা

আসলে বর্তমানে উত্তরবঙ্গে ছুটি কাটাতে গিয়েছেন নবনীতা মালাকার। ইতিমধ্যেই বন্ধুদের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ানো থেকে সময় কাটানোর নানান ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে পোস্ট করেছেন অভিনেত্রী। উত্তরবঙ্গের কনকনে ঠান্ডায় মোমো খেতে বেরিয়েছিলেন বন্ধুদের নিয়ে।

মোমো খেতে গিয়ে চাউমিন ভেজে দেন দোকান মালিকের। জুড়ে দেন গল্প। সেই ভিডিও এখন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে এখন শুধুমাত্র নিম ফুলের মধু ধারাবাহিকে অভিনয় করছেন নবনীতা, এমনটা নয়। সান বাংলার রূপসাগরে মনের মানুষ’এও দেখা যাচ্ছে তাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh