বাংলা সিরিয়াল

ওয়াশরুমের চেয়েও ছোট ঘরে জীবন যাপন! এখন দুটো ফ্ল্যাট কিনে ফেলেছেন শ্বেতা, শুনেই অবাক সৌরভ

শ্বেতা ভট্টাচার্য, টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী। তবে ইতিমধ্যেই বড় পর্দাতে অভিনয় করেছেন তিনি। তাও আবার দেবের নায়িকা হিসেবে। প্রজাপতি সিনেমায় দেবের বিপরীতে দেখা গিয়েছিল তাকে।

প্রজাপতি সিনেমায় অভিনয় করার পর আবারও ছোট পর্দায় ফিরেছেন শ্বেতা। দেখতে দেখতে অভিনয় জগতে এক দশক পার করে ফেলেছেন তিনি। শেষবার “সোহাগ জল” সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। এরপর আবারো নতুন ধারাবাহিক নিয়ে ছোট পর্দায় ফিরেছেন শ্বেতা।

কোন গোপনে মন ভেসেছে’র হাত ধরে আবারো জি বাংলায় দেখা যাবে শ্বেতা ভট্টাচার্যকে। পরের সপ্তাহ থেকেই শুরু হয়ে যাবে এই সিরিয়াল। তার আগে দাদাগিরির মঞ্চে সৌরভের সঙ্গে দাদাগিরি করতে উপস্থিত হল “কোন গোপনে মন ভেসেছে” টিম। শ্যামলীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে শ্বেতাকে। গ্রাম থেকে শহরে এসে সবকিছু হারিয়ে কঠিন বাস্তবের মুখোমুখি হতে হবে শ্যামলীকে।

কিন্তু জানেন কি শ্বেতা ভট্টাচার্যের প্রাথমিক জীবনটাও কিন্তু দুঃখ-কষ্টে ভরা। সেই স্ট্রাগলের কথা দাদাগিরির মঞ্চে এসে জানালেন তিনি। সম্প্রতি দাদাগিরির আসন্ন এপিসোড এর প্রমো প্রকাশিত হয়েছে।

সেখানে সকলের সামনে শ্বেতা বলছেন, “আমি, মা-বাবা যে ঘরটায় থাকতাম কারুর ওয়াশরুমও ওতো ছোট হয় না। তখন মনের মধ্যে চলত মা-বাবা’র জন্য কিছু করতে হবে। এখন মা-বাবা’কে দুটো ফ্ল্যাট করে দিতে পেরেছি”।

আরও পড়ুন : দাদাগিরির মঞ্চে টিম প্রধান! কেমন দাদাগিরি করলেন দেব সৌমিতৃষারা? দেখুন..

এরপর সৌরভ বলেন, “দুটো ফ্ল্যাট, একটা বাড়ি! কোথায় চাকরি কর? আমাকে একটু বলবে আমিও যাব”। সৌরভের কথা শুনে নিজেই হাসতে শুরু করেন শ্বেতা। এর আগে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেও শ্বেতা বলেছিলেন, “বড়লোকদের বাথরুম যে রকম হয়, আমাদের ঘরটা সে রকম ছিল। একান্নবর্তী পরিবার ছিল।

আমি, মা আর বাবা ছোট্ট একটা ঘরে থাকতাম। এমনও হয়েছে যে দুপুর বেলা হয়তো ভাত খেয়েছি নুন দিয়ে। কিন্তু রাতে কী দিয়ে খাব তা জানা নেই।” অভিনয় জগৎ তাঁর জীবন বদলে দেয়। ‘সিঁদুর খেলা’, ‘জরোয়ার ঝুমকো’, ‘যমুনা ঢাকি’র মতো সিরিয়ালে দেখা গেছে শ্বেতাকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh